বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২৩ ও ২৪ নভেম্বর Latest Update News of Bangladesh

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২৩ ও ২৪ নভেম্বর

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২৩ ও ২৪ নভেম্বর

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২৪ ও ২৫ নভেম্বর




স্টাফ রিপোর্টার :
২০ সেপ্টেম্বর থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার জন্য অনলাইনে আবেদন গ্রহণ শুরু হচ্ছে। ওইদিন দুপুর ২টা থেকে ২২ অক্টোবর সোমবার রাত ১২টা পর্যন্ত এই কার্যক্রম চলবে।

সোমবার দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের উপপরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল মাহামুদ রুমি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগ্রহী শিক্ষার্থীরা অনলাইনে admission.eis.bu.ac.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি এই ওয়েবসাইট ছাড়াও barisaluniv.ac.bd এবং barisaluniv.edu.bd-তে পাওয়া যাবে।

২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২৩ ও ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

২৩ নভেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘খ’ ইউনিট, বিকাল ৩টা থেকে ৪ টা পর্যন্ত ‘গ’ ইউনিট এবং ২৪ নভেম্বর শনিবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিভিন্ন ইউনিটের পরীক্ষা সম্পর্কিত যাবতীয় তথ্য অফিস চলাকালে ‘ক’ ইউনিট- ০১৮৭৭৭১৭৩৭৫. ‘খ’ ইউনিট-০১৮৭৭৭১৭৩৭৬. ‘গ’ ইউনিট- ০১৮৭৭৭১৭৩৭৭ এই হেল্পলাইন নম্বরসমূহে পাওয়া যাবে।

উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছয়টি অনুষদের অধীনে ২২টি বিভাগের পাশাপাশি চলতি ২০১৮-১৯ শিক্ষাবর্ষ হতে নতুন আরও দুটি বিভাগ সংযোজিত হয়েছে, যার একটি ‘ইতিহাস ও সভ্যতা বিভাগ’ এবং অন্যটি ‘পরিসংখ্যান বিভাগ’।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD