বরিশাল নগরীর এয়ারপোর্ট থানার আইন-সৃংখলার চরম অবনতি! এক সপ্তাহ না যেতেই চুরি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল নগরীর এয়ারপোর্ট থানার আইন-সৃংখলার চরম অবনতি! এক সপ্তাহ না যেতেই চুরি

বরিশাল নগরীর এয়ারপোর্ট থানার আইন-সৃংখলার চরম অবনতি! এক সপ্তাহ না যেতেই চুরি

বরিশাল নগরীর এয়ারপোর্ট থানার আইন-সৃংখলার চরম অবনতি! এক সপ্তাহ না যেতেই চুরি




নিজস্ব প্রতিনিধি॥ বরিশাল নগরীর এয়ারপোর্ট থানার আইন-সৃংখলার চরম অবনতির কারনে চুরি কিংবা ডাকাতির মত ঘটনা ঘটেই যাচ্ছে। এতে করে পুলিশের ওপর থেকে আস্থা হারিয়ে ফেলছে সাধারণ মানুষ। এদিকে এক সপ্তাহ না যেতেই আরেকটি ঘটনা ঘটে গেলো এয়াপোর্ট থানা এলাকায়।

 

বরিশাল সদর উপজেলায় ১ নং রায়পাশা- কড়াপুর ইউনিয়নে ২ নং ওয়ার্ডের উত্তর কড়াপুরে হাওলাদার বাড়িতে এক গৃহবধুকে চেতনাশক ওষুধ খাইয়ে সর্বস্ব লুট করে নিয়ে গেছে চোরচক্র। ঘরে থাকা পাচঁ আনা সোনা, সাড়ে তিন বড়ি রুপা,একটি নাকের ফুল ও নগত ১৮ হাজার টাকা নিয়ে যায় চোরচক্র। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে ।

 

এঘটনায় এয়ারপোর্ট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন গৃহবধুর স্বামী হাবিবুর রহমান। অচেতন হওয়া গৃহবধু রুবু বেগম ( ৩২) কে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে। সোমবার ( ৫ এপ্রিল ) সন্ধার পরে রুবু বেগম পাশের বাসায় যায়।

 

রাত সাড়ে দশটার দিকে রুবু বেগম নিজ ঘরের দিকে আসলে একটি শব্দ পায়। রুবু বেগম ঘরের দরজার সামনে এক লোক দেখতে পেয়ে কে কে বলে চিৎকার করতে থাকেন ।

 

এসময় চোর চক্রের এক সদস্য দৌড়ে পালিয়ে যায়। রাত বেশি হয়ে গেলে রুবু বেগেম ও চাচতো ভাগিনা শুভ রাতের খাবর খেয়ে রুবু বেগম ঘুমিয়ে পরেন , শুভ চলে যায় নানার বাসায়। ওই রাতে রায়পাশা বিলামের পোল হাবিবুর রহমানের মামা বরিশাল শেবাচিমে মৃতু বরন করেন। মামার লাশ বাড়িতে রেখে রাত সাড়ে তিনটার দিকে হাবিবুর এর বাসায় য়ায় তার ছোট ভাই রমিজ।

বরিশাল নগরীর এয়ারপোর্ট থানার আইন-সৃংখলার চরম অবনতি! এক সপ্তাহ না যেতেই চুরি

এসময় চারজন লোক দেখেন রমিজ। রমিজের শব্দ পেয়ে চোরচক্রের চার সদস্য পালিয়ে যায়। রমিজ ডাকচিৎকার দিলে প্রতিবেশিরা ছুটে আসেন। চোরচক্রের চার সদস্য দৌড়ে নবগ্রাম রোডের পাশে থাকা একটি হলুদ পিকাপে ( মেঘনা এন্টারপ্রাইজ) উঠে পালাতে চেষ্ঠ করে ।

 

এদিকে মটরসাইকেল যোগে পিকাপটিকে ধাওয়া করেন স্থানীয়রা। এয়ারপোর্ট থানা পুলিশকে খবর দিয়ে গাড়ির বিষয়টি বললে কোতয়ালী থানা পুলিশকে জানানো হয়। অক্লান্ত শ্রম দিয়ে কোতয়ালী থানা পুলিশ পিকাপটি উদ্ধার করে । তবে কাউকে আটক করা যায়নি।

 

পিকাপটির বিষয় নিয়ে কোতয়ালি থানার এস আই সুলতানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এয়ারপোর্ট থানা পুলিশ বলছে একটি হলুদ অটো যাচ্ছে সেটিকে আটক করতে হবে। অটো পাওয়া যায়নি তবে রাত সাড়ে চারটার দিকে রুপাতলী চৌরাস্তা থেকে একটি পিকাপ থানায় নিয়ে আসা হয়েছে।

বরিশাল নগরীর এয়ারপোর্ট থানার আইন-সৃংখলার চরম অবনতি! এক সপ্তাহ না যেতেই চুরি

উল্লেখ্য, বৃহস্পতিবার ( ১ এপ্রিল ) নগরীর গড়িয়ারপাড় বাজারে স্বর্নের দোকানে দুর্র্ধষ ডাকাতি হয়। ডাকাতরা ২৫ লক্ষ টাকাসহ স্বর্ন নিয়ে যায়। ডাকাতরা দোকানের তালা ভেঙে ভেতরে ঢুকে এ ঘটনা ঘটায়। এঘটনায় খুশব জুয়েলার্স এর মালিক সৈয়দ নজরুল ইসলাম খোকন এয়ারপোর্ট থানায় ৩/৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। যার নং ২। মামলা হওয়ার এক সপ্তাহ পর হলেও কোনো আসামিকে আটক করতে পারেনি থানা পুলিশ। সহকারী পুলিশ কমিশনার ( এয়ারপোর্ট থানা ) মাসুদ রানা বলেন, পুলিশ টহলে কোনো গফলতি নেই তবে জনবল সংকট রয়েছে। গড়িয়ারপারের বিষয়টি তদন্ত চলমান রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD