বরিশালে ৫ কেজি গাঁজাসহ ,আটক ২ Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে ৫ কেজি গাঁজাসহ ,আটক ২

বরিশালে ৫ কেজি গাঁজাসহ ,আটক ২

বরিশালে ৫ কেজি গাঁজাসহ ,আটক ২




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশাল নগরের অক্সফোর্ড মিশন রোড এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে কোতোয়ালি ম‌ডেল থানা পুলিশ।

 

 

শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যায় ব‌রিশাল মেট্রোপলিটন পু‌লি‌শের মিডিয়া সেল এই তথ্য নিশ্চিত করেছে। আটককৃতরা হ‌লেন- চাঁদপুরের কচুয়া উপজেলার পূর্ব ডুমুরিয়া বেপারিবাড়ির বাসিন্দা মো. আলমগীর (২৫) এবং খুলনা দৌলতপুর রেলগেটের বাসিন্দা সুধীরচন্দ্র শীল।

 

 

অভিযানে নেতৃত্ব দেওয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানের বরাত দিয়ে জানানো হয়, তল্লাশি চালিয়ে মো. আলমগীর ও সুধীরচন্দ্র শীলের কাছ থেকে ৫ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগীরা পালিয়ে যান।আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের হচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares