বরিশালে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত

বরিশালে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত




থানা প্রতিনিধি:সড়ক দুর্ঘটনায় বরিশালের আগৈলঝাড়ার ইউপি সদস্য ও শ্রমিকলীগ নেতা নির্মল ঘটকের মর্মান্তিক মৃত্যু। অপর দুইজন গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি। প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরের পর ইউপি সদস্য নির্মল ঘটক তার ভাইয়ের ছেলে অজিত ও হরবিলাসকে নিয়ে মোটরসাইকেলযোগে গোপালগঞ্জের ওড়াকান্দির বারুনী মেলায় যাচ্ছিলেন।

বিকেল সাড়ে তিনটার দিকে গোপালগঞ্জ শহর অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া গতির ট্রাক তাদের মোটরসাইকেল চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নির্মলসহ অপর দুই জন গুরুতর আহত হয়।স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসারত অবস্থায় নির্মল মারা যায়। আহত অজিত ও হরবিলাস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত নির্মল আগৈলঝাড়ার ২নং বাকাল ইউনিয়নের ৪নং ওয়ার্ড কোদালধোয়া এলাকার নির্বাচিত সদস্য ও বাকাল ইউনিয়নের শ্রমিকলীগের সাধারণ সম্পাদক।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD