বরিশালে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যাগে ঈদ সামগ্রী বিতরন সম্পন্ন Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যাগে ঈদ সামগ্রী বিতরন সম্পন্ন

বরিশালে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যাগে ঈদ সামগ্রী বিতরন সম্পন্ন

বরিশালে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যাগে ঈদ সামগ্রী বিতরন সম্পন্ন




পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ বরিশালের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

 

 

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বরিশাল নগরীর নবগ্রাম রোডস্হ মানু মিয়া লেনে অবস্হিত অস্থায়ী কার্যালয়ে এবং নগরীর বিভিন্ন বাসায় ঘুরে ঘুরে করোনাকালীন সময়ে কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

 

 

উক্ত ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, সেমাই,ডিম, নুডলস,দুধ,চিনি,আলু,তেল, বিস্কুট,চা,সাবান,পিয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী। এসব কার্যক্রম পরিচালনার সময় উপস্থিত ছিলো সদস্য হাসিবুল ইসলাম, মেজবাহ মান্না,শহীদুল ইসলাম,ইমরান সহ অন্যান্য সদস্য বৃন্দ।

 

 

খাদ্য সামগ্রী বিতরণকালে লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের সভাপতি পারভেজ সিকদার বলেন, মহামারী করোনা পরিস্থিতির শুরু থেকেই অসহায় মানুষের পাশে ছিলাম ইনশাআল্লাহ ভবিষ্যতেও মানবতার কল্যানে আমাদের সংগঠন কাজ যাবে।

 

 

এছাড়া উক্ত কার্যক্রমে সার্বিকভাবে যারা সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। উল্লেখ্য ঈদুল ফিতর উপলক্ষেও লাভ ফর ফ্রেন্ডস ঈদ সামগ্রী বিতরন করেছে সংগঠনটি। এক ঝাঁক মেধাবী তরুণদের নিয়ে পরিচালিত হচ্ছে উক্ত সংগঠনটি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD