বরিশালে স্কুলছাত্রী উত্ত্যক্তের ঘটনায় চারজন গ্রেফতার Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




বরিশালে স্কুলছাত্রী উত্ত্যক্তের ঘটনায় চারজন গ্রেফতার

বরিশালে স্কুলছাত্রী উত্ত্যক্তের ঘটনায় চারজন গ্রেফতার




থানা প্রতিনিধি।। বরিশালের আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করে এবং জোর করে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করার প্রতিবাদ করায় বখাটেদের হামলায় স্কুল ছাত্রীর বাবা-মা ও দুই চাচী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। ওই ঘটনায় দায়ের করা মামলায় বখাটে ও তাদের বাবাসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, উপজেলার সুজনকাঠী গ্রামের জাকির হোসেন বেপারী মেয়ে ও সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণীর ছাত্রী শারমিন আক্তারকে স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন সময় উত্তক্ত করে আসছিলো একই এলাকার আলতাফ মোল্লার ছেলে আশিক ওরফে লাদেন মোল্লা।

সম্প্রতি আশিক জোর পূর্বক ওই ছাত্রীর ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। শারমিন তার পরিবারকে এ ঘটনা জানলে সোমবার বিকেলে ছাত্রীর বাবা জাকির বেপারী ও মা শাপলা বেগম আশিককে ছবি তোলার ঘটনা জিজ্ঞাসা করায় আশিক তাদের মারধর করে আহত করে।

তাদের মারধরে বাধা দিতে গেলে শারমিনের চাচি পারুল বেগম ও বেবী বেগমকেও মারধর করে আহত করে লাদেন ও তার লোকজন। এ ঘটনায় শারমিনের চাচা আজিজ মোল্লা সোমবার রাতে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ওই রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত আশিক ওরফে লাদেন, তার বাবা আলতাফ মোল্লা, জাহাঙ্গীর মোল্লার ছেলে আনিচ মোল্লা, সহদর আরিফ মোল্লাকে পুলিশ সোমবার রাতে গ্রেফতার করেছে।

অন্যদিকে উপজেলার তালতা গ্রামের মৃতু হাজী মকবুলের ছেলে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা ১৮৬/১৭ আসামী রবিউল ইসলামকে পুলিশ সোমবার রাতে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের গতকাল মঙ্গলবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD