বরিশালে সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য বিক্রি, খুশি ভোক্তারা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য বিক্রি, খুশি ভোক্তারা

বরিশালে সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য বিক্রি, খুশি ভোক্তারা




নিজস্ব প্রতিবেদক: দেশের ৬৪ জেলায় সাশ্রয়ী মূল্যে ভোগ্য পণ্য বিক্রি করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। এ কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার (১৬ মে) থেকে বরিশালেও শুরু হয়েছে ট্রাক সেল’র মাধ্যমে সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য ভোক্তাদের হাতে তুলে দেয়ার কার্যক্রম।

 

সকালে বরিশাল নগরের বান্দরোডস্থ প্লানেট পার্কের সামনে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মাসব্যাপী এ পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়।

 

উদ্বোধনী আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক অপূর্ব অধিকারী এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (মহাফেজখানা শাখা/ ব্যবসা, বাণিজ্য ও বিনিয়োগ শাখা) মোহাম্মদ লুৎফর রহমান।

এসময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক অপূর্ব অধিকারী বলেন, বসুন্ধরা গ্রুপের এ উদ্যোগ প্রশংসনীয়। সাশ্রয়ী মূল্যে পণ্য কিনতে পেরে ভোক্তারা নিঃসন্দেহে উপকৃত হবেন। ভোক্তার স্বার্থে এভাবে সবার এগিয়ে আসা উচিত।

 

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (মহাফেজখানা শাখা/ ব্যবসা, বাণিজ্য ও বিনিয়োগ শাখা) মোহাম্মদ লুৎফর রহমান বলেন, সরকার টিসিবি’র মাধ্যমে সারাদেশে ১ কোটি পরিবারের জন্য স্বল্পমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য দিচ্ছে। এদিকে বসুন্ধরা গ্রুপ সাশ্রয়ী মূল্যে সাধারণ মানুষের মাঝে পণ্য বিক্রি শুরু করেছে। এটি সরকারের উদ্যোগের পাশাপাশি সহায়ক হিসেবে ভূমিকা রাখবে বলে আশা করছি।

 

উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লি. ফুড ডিভিশনের রিটেইল সেলস অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মাহামুদুল হাসান, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিভিশনাল সেলস ম্যানেজার মো. আমিনুল ইসলাম, এরিয়া সেলস ম্যানেজার মো. আরিফুর রহমানসহ কর্মকর্তা-কর্মচারী, ডিলারসহ সাংবাদিক ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

 

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লি. ফুড ডিভিশনের রিটেইল সেলস অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মাহামুদুল হাসান জানান, ক্রেতাদের সার্বিক সহযোগিতা করছেন আমাদের কর্মকর্তা-কর্মচারীরা। ভালো মানের পণ্য সাশ্রয়ী মূল্যে পেয়ে খুশি ক্রেতারা। সাধারণ মানুষের আগ্রহ বলে দিচ্ছে বসুন্ধরা গ্রুপের এ উদ্যোগ কতটা মহৎ। বসুন্ধরা সব সময় জনগণের কল্যাণের কথা চিন্তা করে কাজ করে।

 

তিনি বলেন, গোটা বরিশাল বিভাগ ও ফরিদপুর মিলিয়ে আমাদের ১৪ টি পয়েন্টে ট্রাক সেলের মাধ্যমে বসুন্ধরার সাশ্রয়ী মূল্যের পণ্য পাওয়া যাবে। আর এ কার্যক্রম মাসব্যাপী চলমান থাকবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৬টা পর্যন্ত সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার তেল, ময়দা, সেমাই, হলুদ, মরিচসহ মোট ৩১টি ভোগ্য পণ্যের এ ট্রাক সেল কার্যক্রম চলবে।

 

এদিকে ক্রেতারা সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য পেয়ে বেজায় খুশি। সাশ্রয়ী মূল্যে এসব পণ্য কিনতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নগরের বান্দরোডস্থ প্লানেট পার্কের সামনে বসুন্ধরা’র সাশ্রয়ী মূল্যের পণ্য বোঝাই গাড়ির সামনে ভিড় করেন।

 

সাশ্রয়ী মূল্যে খাদ্যপণ্য কিনে দিন মজুর আল-আমিন বলেন, যে পণ্য বাহির থেকে ১৪০ টাকায় কিনতে হতো, তা এই গাড়ি থেকে ১১৫ টাকায় কিনলাম, আবার ৬০ টাকার আটা ৪৫ টাকায় কিনলাম। সবমিলিয়ে অনেক টাকাই বাঁচল। আমি খুশি। এ ধরনের উদ্যোগ শুধু একমাস নয় সারাবছর ‍জুড়ে চললেই তো আমাদের জন্য ভালো হয়।

 

চাকুরিজীবী মনির আহমেদ বলেন, বাজারে সবকিছুর যে দাম তাতে মাসিক বেতনে চলতে হিমশিম খেতে হয়। সেখানে বসুন্ধরার এই গাড়ি থেকে হাজার টাকার মানসম্মত পণ্য কিনে দুইশত টাকার বেশি সাশ্রয় হয়েছে। এর থেকে সুখবর এ মুহূর্তে আমার কাছে আর কিছু নেই। আমার মতো যে কেউ চাইবে বসুন্ধরার এ উদ্যোগ বছর জুড়ে চালু থাকুক।

 

আছিয়া নামে এক গৃহিণী বলেন, গাড়িতে তো সয়াবিন তেল, সরিষার তেল, আটা-ময়দা, চাপাতা, নুডুলস, চালসহ প্রয়োজনীয় সব পণ্যই সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে। বিশেষ করে বসুন্ধরার মতো ভালো কোম্পানির সয়াবিন তেল কম দামে পাব ভাবতেও পারিনি। বসুন্ধরা আরও বড় হোক এবং তাদের মানুষের পাশে দাঁড়ানো এ ধরনের কার্যক্রম চলমান থাকুক, সেই কামনা করি।

 

বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিভিশনাল সেলস ম্যানেজার মো. আমিনুল ইসলাম জানান, বিভাগীয় শহর বরিশালের বান্দরোড প্লানেট পার্কের পাশাপাশি আমানগঞ্জ এলাকায়, অর্থাৎ শহরের দুটি পয়েন্টে ট্রাক সেল কার্যক্রম চলমান রয়েছে। যেখান থেকে বসুন্ধরার সাশ্রয়ী মূল্যের পণ্য নিতে পারবেন ভোক্তারা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD