বরিশালে শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ

বরিশালে শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ




মুলাদী প্রতিনিধি:মুলাদীতে দুই লম্পটের হাতে ৩য় শ্রেণির এক শিশু শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় এলাকায় তীব্র ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ স্থানীয়রা অবিলম্বে দুই ধর্ষককে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায় এবং একটি মহল ধর্ষনের ঘটনাকে ধামাচাপা দিতে চেষ্টা করায় উত্তেজনার সৃষ্টি হয়। জানাগেছে শুক্রবার সন্ধ্যায় পৌনে ৬টার দিকে উপজেলার কাজিরচর ইউনিয়নের দক্ষিণ কাজিরচর গ্রামের পাঙ্গাশিয়া এলাকার ছালাম হাওলাদারের লম্পট পুত্র সাইদুল (২০) ও তার সহযোগী হাচেন হাওলাদারের পুত্র সাইদুল ইসলাম (২১) রাঘুয়া কাজিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করে।

 

শিশুর পিতা জানান শুক্রবার বিকালে শিশুটি তাদের বাড়ির সামনে ওই এলাকার অন্য দুই শিশুর সাথে খেলতে ছিলো। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে লম্পট সাইদুল ও সাইদুল ইসলাম ওই শিশুটিকে ডেকে একটু আড়ালে নিয়ে যায় এবং পরবর্তীতে মুখ চেপে পাশ্ববর্তী গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে।

 

শিশুটির সাথে থাকা অন্য দুই শিশুরা তার মা ও বড় বোনকে সংবাদ দিলে তারা গোয়াল ঘরে গিয়ে সাইদুলদের আপত্তিকর অবস্থায় দেখতে পেলে লম্পটরা দৌড়ে পালিয়ে যায়। সংবাদ পেয়ে মুলাদী থানা পুলিশ রাতেই ওই বাড়ি থেকে শিশুটিকে তার অভিভাবকসহ থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিশু ছাত্রীর পিতা বাদী হয়ে শনিবার সকালে দুই ধর্ষকের বিরুদ্ধে মুলাদী থানায় মামলা দায়ের করেছে।

 

অপরদিকে ঘটনার পর থেকে এলাকার একটি প্রভাবশালী মহল ধর্ষনের বিষয়টি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ স্থানীয়রা মানবন্ধনসহ কঠোর কর্মসূচি পালন করবেন বলে ঘোষণা দিয়েছেন।

 

এব্যাপারে মুলাদী থানার কর্মকর্তা ইনচার্জ জিয়াউল আহসান জানান ধর্ষনের ঘটনার সত্যতা পাওয়া গেছে।

 

 

অভিযুক্তদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশ শুক্রবার রাত থেকে এলাকায় অভিযান চালিয়ে যাচ্ছে। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD