বরিশালে রোগীদের জিম্মি করে টাকা চিবিয়ে খায় ডা. জিয়া, ' সরি, ভুল হয়েছে' Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে রোগীদের জিম্মি করে টাকা চিবিয়ে খায় ডা. জিয়া, ‘ সরি, ভুল হয়েছে’

বরিশালে রোগীদের জিম্মি করে টাকা চিবিয়ে খায় ডা. জিয়া, ‘ সরি, ভুল হয়েছে’




ভয়েস অব বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অফিস চলাকালীন সময়ে ২শ’ টাকা করে ফি (ভিজিট) নিয়ে রোগী দেখার অভিযোগ উঠেছে মেডিকেল অফিসার ডা. এটিএম জিয়াউদ্দিনের বিরুদ্ধে। সরকারি কার্যদিবসে প্রতিদিন প্রত্যন্ত অঞ্চল থেকে আসা সহজ-সরল রোগীদের জিম্মি করে ডা. জিয়া মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছেন বলে অভিযোগ স্থানীয়দের।

যারা ২শ’ টাকা করে ফি না দিয়ে ৩ টাকার সরকারি টিকেট নিয়ে ডাক্তার দেখাতে যান তাদেরকে ওই চিকিৎসক কক্ষ থেকে বের করে দেন বলে অভিযোগ ভুক্তভোগীদের। সপ্তাহের প্রথম কার্যদিবসে আজ রবিবার সকাল ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে ডা. জিয়া রোগীদের কাছ থেকে ২শ’ টাকা করে নেওয়ার দৃশ্য একটি মুঠোফোনে ক্যামেরাবন্দি করেন একজন রোগী।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেহেন্দিগঞ্জের চাঁদপুর ইউনিয়নের শ্যামপুর এলাকার রোকসানা বেগম মাথা ও পেটে ব্যাথা এবং জ্বর নিয়ে আজ সকাল ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ৩ টাকার সরকারি টিকেট কেটে মেডিকেল অফিসার ডা. এটিএম জিয়াউদ্দিনের কক্ষে প্রবেশ করেন। এ সময় ডা. জিয়া তার সাথে অশোভন আচরন করেন।

অভিযুক্ত মেডিকেল অফিসার ডা. এটিএম জিয়াউদ্দিন মুঠোফোনে প্রথমে সরকারি অফিসে টাকা নিয়ে প্রাইভেট রোগী দেখার কথা অস্বীকার করেন। আজ সকাল ১১টার দিকে সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে বসে টাকা নিয়ে প্রাইভেট ব্যবস্থাপত্র দেওয়ার একটি স্থির চিত্র এ প্রতিবেদকের কাছে রয়েছে জানানোর পর তার মন্তব্য জানতে চাইলে ডা. এটিএম জিয়াউদ্দিন বলেন, সরি, ভুল হয়েছে।

মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমুল আহসান বলেন, সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে টাকার বিনিময়ে রোগী দেখার কোন অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগ কেন করতে হবে, সরকারী চিকিৎসা ব্যবস্থা জনগণ ঠিকমতো পাচ্ছে কিনা তা স্ব-প্রনোদিত হয়ে কেন তদারকি করেন না জানতে ডা. নাজমুল আহসান বলেন, প্রশাসনিক কাজসহ বিভিন্ন মিটিং-সেমিনার নিয়ে তিনি ব্যস্ত থাকেন। তাই সব সময় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা ব্যবস্থার তদারকি করতে পারেন না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD