বরিশালে মসজিদে মসজিদে গুজব বিরোধী খুতবা Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে মসজিদে মসজিদে গুজব বিরোধী খুতবা

বরিশালে মসজিদে মসজিদে গুজব বিরোধী খুতবা




আগৈলঝাড়া প্রতিনিধি॥  বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশের উদ্যোগে উপজেলার সকল মসজিদে একযোগে জুম্মার খুতবার পরে গলা কাটা ও ছেলে ধরা গুজবের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে মুসুল্লীদের উদ্যেশ্যে বয়ান দিয়েছেন স্ব-স্ব মসজিদের পেশ ইমামগন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, দেশে সম্প্রতি ছেলে ধরা ও গলা কাটা গুজবের বিরুদ্ধে পুলিশ সদর দপ্তরের নির্দেশে জনসচেতনতা বাড়াতে উপজেলার সকল মসজিদে শক্রবার জুম্মার নামাজ আদায়ের আগে মুসুল্লীদের উদ্যেশ্যে খুতবার পরে গুজব সম্পর্কে বয়ান দিয়েছেন স্ব-স্ব মসজিদের ইমাম সাহেবরা।

উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক ও উপজেলা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. মহিবুল্লাহ তাদের বয়ানে পদ্মা সেতুর জন্য ছেলে ধরা ও গলা কাটার সাম্প্রতিক গুজব সৃষ্টিকারীদের রাস্ট্রের নৈরাজ্য সৃষ্টিকারী আখ্যায়িত করে কোন গুজবে কান না দিয়ে সকলকে ঐক্যবদ্ধভাবে তা মোকাবেলার আহবান জানান।

কেন্দ্রীয় মসজিদের খুতবায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, এসআই সাহাবুদ্দিনসহ সাধারণ মুসুল্লীরা।

একই ভাবে সকল মসজিদের ইমাম সাহেবরা গুজবের বিরুদ্ধে খুতবা প্রদান করেন। এসময় মসজিদগুলোতে পুলিশের সাব-ইন্সপেক্টরগন উপস্থিত ছিলেন। খুতবায় আরও বলা হয়, এলাকায় গলাকাটা বা ছেলে ধরা সন্দেহভাজন কাউকে দেখলে তাকে কোন রকম মারধর না করে তাৎক্ষনিক পুলিশে খবর দিয়ে থানায় সোপর্দ করারও আহ্বান জানান ইমামগন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD