বরিশালে ভারতের এ্যাপোলো হাসপাতালের প্রতিনিধি অফিস উদ্বোধন Latest Update News of Bangladesh

রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে ভারতের এ্যাপোলো হাসপাতালের প্রতিনিধি অফিস উদ্বোধন

বরিশালে ভারতের এ্যাপোলো হাসপাতালের প্রতিনিধি অফিস উদ্বোধন




নিজস্ব প্রতিনিধি: এ্যাপোলো হসপিটালস গ্রুপ – ইন্ডিয়া বাংলা হেলথ কানেক্টের সহযোগিতায় বরিশালে একটি প্রতিনিধি অফিস উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৮ জুন) সকাল ১১টায় বরিশাল কাশিপুর ইছাকাঠি ‘মীর টাওয়ার’ ভবনের ৪র্থ তলায় ‘এ্যাপোলো ইনফরমেশন সেন্টার বরিশাল’ অফিস কার্যালয়ে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পৌর মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়া, বাকেরগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান ও বরিশাল সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সামজিদুল কবিরসহ ‘এ্যাপোলো ইনফরমেশন সেন্টার বরিশাল’ কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ওবায়দুল ইসলাম বলেন, স্বাস্থ্যসেবা পরিষেবাগুলির একটি বর্ধিত দায়িত্ব রয়েছে। বিশেষ করে ক্রমবর্ধমান অসংক্রামক রোগের পরিস্থিতির আলোকে, এবং রোগী সম্প্রদায় যখনই ভ্রমণ করার সিদ্ধান্ত নেয় তখন তাদের সহজে প্রবেশাধিকার প্রদানের জন্য এই ধরনের উদ্যোগের প্রয়োজন হয়। স্বাস্থ্যসেবার জন্য ভারত। এ্যাপোলো হসপিটালস ইন্টারন্যাশনাল ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট জিথু জোস, বরিশালকে অ্যাপোলো হসপিটালস গ্রুপের সাথে সংযুক্ত করার জন্য ওবায়দুল ইসলাম এবং শফিক আজমকে অভিনন্দন জানিয়েছেন।

বাংলা হেলথ কানেক্টের চেয়ারম্যান শফিক আজম বলেছেন, এই কেন্দ্রটির মূল অফিস ভারতের এ্যাপোলো হসপিটালস গ্রুপের প্রধান কার্যালয়, এ্যাপোলো হসপিটালস চেন্নাইয়ের সাথে সংযোগ করার জন্য রোগী সম্প্রদায়ের জন্য একটি যোগাযোগ হিসাবে কাজ করবে। যে রোগী সম্প্রদায়ের জন্য এশিয়ার স্বাস্থ্যসেবা পাওয়ার হাউসে ঝামেলামুক্ত অ্যাক্সেস এবং এই কেন্দ্রের মাধ্যমে অনসাইট ক্লিনিকাল সচেতনতা প্রোগ্রাম অফার করা হবে।

তিনি আরও বলেন, কেন্দ্রটি টেলি স্বাস্থ্য পরিষেবাও সরবরাহ করবে। এ্যাপোলো হাসপাতালের ভিডিও উপস্থাপনার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। বাংলা হেলথ কানেক্ট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে নিবন্ধিত কোম্পানি। এটি দেশে টেলি হেলথ সার্ভিস থেকে শুরু করে অনসাইট চিকিৎসা শিক্ষা কার্যক্রম পর্যন্ত অ্যাপোলোর অনসাইট পরিষেবার অনুমোদিত প্রতিনিধি। বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.banglahealthconnect.com

উল্লেখ্য, এটি ছিল ১৯৮৩ সালে, ডাঃ প্রতাপ রেড্ডি ভারতের প্রথম কর্পোরেট হাসপাতাল – চেন্নাইতে অ্যাপোলো হাসপাতাল চালু করে একটি অগ্রণী প্রচেষ্টা করেছিলেন। এখন, এশিয়ার বৃহত্তম এবং সবচেয়ে বিশ্বস্ত স্বাস্থ্যসেবা গোষ্ঠী হিসাবে, এর উপস্থিতির মধ্যে রয়েছে ৭২টি হাসপাতাল, ৫ হাজারটি ফার্মেসি, ১০০টি প্রাথমিক যত্ন ও ডায়াগনস্টিক ক্লিনিক, ৯টি দেশে ১০০টি টেলিমেডিসিন ইউনিট, চিকিৎসা ব্যবসা প্রক্রিয়া আউটসোর্সিং পরিষেবা, স্বাস্থ্য বীমা পরিষেবা, গ্লোবাল প্রকল্প জুড়ে ১০ হাজার শয্যা। কনসালটেন্সি, নার্সিং ও হাসপাতাল ম্যানেজমেন্টের ১৫টি কলেজ এবং একটি রিসার্চ ফাউন্ডেশন যা গ্লোবাল ক্লিনিক্যাল ট্রায়াল, মহামারী সংক্রান্ত অধ্যয়ন, স্টেম সেল এবং জেনেটিক গবেষণার উপর ফোকাস করে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD