বরিশালে বলেশ্বর পরিবহন কেরে নিলো দুই স্কুলছাত্রের প্রান Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




বরিশালে বলেশ্বর পরিবহন কেরে নিলো দুই স্কুলছাত্রের প্রান

বরিশালে বলেশ্বর পরিবহন কেরে নিলো দুই স্কুলছাত্রের প্রান

বরিশালে বলেশ্বর পরিবহন কেরে নিলো দুই স্কুলছাত্রের প্রান




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশালের গৌরনদী উপজেলায় বাসের চাপায় দুই স্কুলছাত্র নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছে আরও এক স্কুলছাত্র। বুধবার (২৬ জানুয়া‌রি) সকালে উপজেলার বার্থী কলেজের সামনে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

 

নিহত দুই স্কুলছাত্র হলো- গৌরনদী উপ‌জেলার বার্থী এলাকার মালেক বেপারীর ছেলে অন্তর বেপারী (১৬) ও তারাকুপি এলাকার জালাল ফকিরের ছেলে রেদোয়ান ফকির (১৬)। নিহত দুজন বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

 

 

আহত অপর স্কুলছাত্রের নাম কাইয়ুম ঘরামি (১৭)। সে গৌরনদী উপ‌জেলার গাইনের পাড় এলাকার সেলিম ঘরামির ছেলে। সে নিহত ওই দুই স্কুলছাত্রের সহপাঠী।

 

 

স্থানীয়রা জানায়, বরগুনার পাথরঘাটা থেকে বলেশ্বর পরিবহনের একটি বাস চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এ সময় ওই তিন শিক্ষার্থী মোটরসাইকেলযোগে গৌরনদী সদরের বেসরকারি এবি সিদ্দিক ডায়াগনস্টিক সেন্টারের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় বাসের চাপায় মোটরসাই‌কে‌লে থাকা তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়। পরে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাদের বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক অন্তরকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত রেদোয়ান ফকিরকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত স্কুলছাত্র কাইয়ুমের অবস্থাও আশঙ্কাজনক। এদিকে ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা বলেশ্বর পরিবহনের বাসটিতে হামলা চালিয়ে ভাঙচুর করে।

 

 

এ বিষয়ে গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেলাল হোসেন জানান, এ ঘটনায় বাস‌টি জব্দ করা হলেও কাউকে আটক করা যায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD