বরিশালে প্রধানমন্ত্রী বরাবর রক্তদিয়ে লেখা স্মারকলিপি প্রদান Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে প্রধানমন্ত্রী বরাবর রক্তদিয়ে লেখা স্মারকলিপি প্রদান

বরিশালে প্রধানমন্ত্রী বরাবর রক্তদিয়ে লেখা স্মারকলিপি প্রদান




নিজস্ব প্রতিবেদক ॥ “শিক্ষার গুনগত মানোন্নয়নে শিক্ষা জাতীয়করণের বিকল্প নাই” এই শ্লোগান নিয়ে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ ও আসন্ন ঈদ-উল-আযহার পূর্বেই বেসরকারী শিক্ষক কর্মচারীদের শতভাগ পূর্ণাঙ্গ উৎসব ভাতা প্রদানের দাবীতে প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রী বরাবরে শিক্ষক নেতা ও বিভিন্ন শিক্ষকদের শরীরের তাজা রক্ত দিয়ে লেখা স্মারকলিপি প্রদান ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বরিশাল বিভাগীয় জাতীয় শিক্ষক কর্মচারী সমিতি ফেডারেশন।

বরিশাল বিভাগীয় জাতীয় শিক্ষক-কর্মচারি সমিতি ফেডারেশনের প্রধান সমন্বয়কারী অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুলের সভাপতিত্বে আজ মঙ্গলবার (১১) জুন সকাল ১০ থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে এ কর্মসূচি পালিত হয়।

এসময় শিক্ষাক্ষেত্রে সরকারি-বেসরকারি খাতে বিরাজমান বৈষম্য দূর করে শিক্ষার মান উন্নয়নের লক্ষে দ্রুত বেসরকারি শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ, পূর্ণাঙ্গ উৎসব ভাতা এবং শতভাগ ঘরভাড়া প্রদানের দাবী জানান শিক্ষক নেতৃবৃন্দ।

তারা বলেন, আমরা দীর্ঘদিন ধরে আমাদের এই প্রানের ন্যায্য দাবী আদায়ের জন্য সমাবেশ মানববন্ধন এমনকি গত পবিত্র ঈদের দিন বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল পর্যন্ত করেছি। অথচ এখন পর্যন্ত সরকার আমাদের দাবীর বিষয়ে কোন ভ্রুক্ষেপ করছে না।

তাই আজ আমরা কালি দিয়ে নয়, নিজ নিজ শরীরের রক্ত দিয়ে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর বরাবরে স্মরকলিপি প্রদান করার মাধ্যমে শিক্ষকদের দাবী মেনে নেওয়ার আহবান জানাই।

এরপরও যদি শিক্ষকদের দাবী মেনে নেওয়া না হয় তাহলে আগামীতে কঠোর কর্মসূচি পালন করা হবে জানিয়ে নেতৃবৃন্দ বলেন, আশাকরি প্রধানমন্ত্রী শিক্ষকেদের সেদিকে ঠেলে দেবেন না।

এসময় প্রতিবাদী মানববন্ধনে বক্তব্য রাখেন অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম, অধ্যক্ষ আমিনুর রহমান খোকন, অধ্যাপক গৌরঙ্গ চন্দ্র কুন্ড, উপাধাক্ষ আনায়ারুল হক, অধ্যক্ষ হানিফ হোসেন তালুকদার, অধ্যক্ষ প্রনব কুমার বেপারী,প্ রধান শিক্ষক মোঃ শাহ আলম, মোঃ রেজাউল করিম, মোঃ শফিউল আজম, অধ্যাপক শাহ্ আজিজ খোকন, অধ্যাপক শাখাওয়াত হোসেন, প্রধান শিক্ষক নুরুল হক, অধ্যাপক আফজাল হোসেন, কামরুজ্জামান সালাম, রফিকুল ইসলাম ও সাইদুর রহমান প্রমুখ।

পরে শিক্ষক নেতৃবৃন্দের রক্ত দিয়ে লেখা স্মারকলিপি জেলা প্রশাসক কার্যালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর প্রদান করেন।

কর্মসূচিতে শিক্ষক নেতৃবৃন্দের ৪ টি সংগঠনের শতাধিক শিক্ষক-শিক্ষিকারা অংশ গ্রহন করে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD