বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির Latest Update News of Bangladesh

রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির

বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির




নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন। এসময় তিনি চরমোনাই ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন তিনি।

এর আগে গতকাল (২৫ এপ্রিল) বৃহস্পতিবার চরকাউয়া ইউনিয়নের কর্নকাঠিতে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে পথসভা করেছেন বরিশাল সদর উপজেলা নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

এসময় তিনি উপস্থিত সাধারণ ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি মানুষের জন্য কাজ করতে চাই. মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে যেভাবে উন্নয়ন করেছেন তারই ধারাবাহিকতায় পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমের হাতকে শক্তিশালী করতে আমরা সকলে একত্রিত হয়ে কাজ করবো।

এসএম জাকির বলেন, আপনারা যারা মাঠে নেমে নির্বাচনের জন্য কাজ করছেন আমি নির্বাচিত হতে পারলে তাদের ইজ্জত-সম্মান রাখবো, ইনশাআল্লাহ্। কারণ আমি নির্বাচিত হলে আপনাদের কেউ বলতে পারবে না যে চেয়ারম্যানকে কেউ পাশে পায় না, চেয়ারম্যান কোন কাজ করে না। আপনাদের ইজ্জতহানি হয় এমন কাজ আমি করবোনা। শুধু আপনাদেরই নয়, বরিশাল সদর উপজেলাবাসীর ইজ্জতহানী হয় এমন কোন কাজ আমি করবো না।

তিনি আরও বলেন, আমরা যে কজন প্রার্থী এবারের নির্বাচনে অংশগ্রহণ করেছি আমাদের মাঝে কিন্ত কোনো দ্বন্দ্ব নেই। আমি চাইনা আমার যারা সমর্থিত লোক আছেন তারা কোনো দ্বন্দ্বে জড়ান। সাধারণ ভোটারদের প্রতি আমার আহ্বান যে প্রার্থীকেই আপনাদের যোগ্য মনে হবে, যাকে আগামী ৫বছর আপনাদের পাশে পাবেন এমন একজন প্রার্থীকেই আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এসএম জাকির বলেন, আমার কাছে সকলেই সমান, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে বরিশাল সদর উপজেলার উন্নয়নে কাজ করতে চাই।

তিনি বলেন, বর্তমানে যেভাবে তাপপ্রবাহ বেড়েছে আপনারা আপনাদের নির্বাচনী প্রচারণা করার সময় বেশি বেশি পানি খাবেন এবং হিট স্ট্রোক এড়িয়ে চলার চেষ্টা করবেন।

এসময় উপস্থিত ছিলেন, চরকাউয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মজিবুর রহমান লিটন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে তিনি চরকাউয়ার জিরো পয়েন্ট, চাঁদপুরা ইউনিয়নের সোনালীপুল এলাকায় সাধারণ মানুষের সাথে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন।

এছাড়া তিনি চাদপুরা ইউনিয়নের রায়পুরা নিবাসী আজিজ খান ও চরমোনাই ইউনিয়নের পসুরীকাঠি বড় হাওলাদার বাড়ি নিবাসী শামচুল হক হাওলাদারের মৃত্যুর খবর শুনে তাদের বাড়িতে ছুটে যান এবং জানাযার নামাজে অংশগ্রহণ করেন।

এছাড়া সন্ধ্যা সাড়ে ৭টায় চরমোনাই বুখাইনগর বাজারে মোটরসাইকেল প্রতীকের নির্বাচন কার্যালয় উদ্বোধন করেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD