বরিশালে দুই গ্রুপের সংঘর্ষ,নিহত ১ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে দুই গ্রুপের সংঘর্ষ,নিহত ১

বরিশালে দুই গ্রুপের সংঘর্ষ,নিহত ১

বরিশালে দুই গ্রুপের সংঘর্ষ,নিহত ১




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নে ইছাপুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে রনি মোল্লা (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আরও দুই যুবক আহত হয়েছেন।

 

 

নিহত রনি ওই ইউনিয়নের সানাপুরা গ্রামের ইয়াসিন মোল্লার মেঝ ছেলে। আহতরা হলেন- তরিকুল ইসলাম তৌফিক (৩৫) ও শহিদুল ইসলাম সাহান (৩২)।

 

 

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ১২টার দিকে মামুন মেম্বার ওরফে হাতকাটা মামুন এবং রনি মোল্লার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় রনি ও তার দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন প্রতিপক্ষরা।
বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর রাত সাড়ে ৩টার দিকে রনিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। অপর দুই ভাই শহিদুল ইসলাম সোহেল ও তরিকুল ইসলাম তৌকিরের চিকিৎসা চলছে।

 

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি রনির লোকজনকে মামুন মেম্বারের সন্ত্রাসী বাহিনী কুপিয়ে জখম করেন। এ ঘটনার জেরে রনির লোকজন মামুন মেম্বার ও তার লোকদের ওপর হামলা চালায়। এ সময় মামুনের সন্ত্রাসী বাহিনী রনিসহ তার তিন ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে মধ্যরাতে রনির মৃত্যু হয়।

 

 

নিহত রনির স্বজনদের অভিযোগ, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সন্ত্রাসী হাতকাটা মামনু এলোপাতাড়ি কুপিয়ে রনিকে হত্যা করেছেন। রনির অপর দুই ভাইয়ের অবস্থাও আশঙ্কাজনক বলে তারা দাবি করেন।

 

ফরিদপুর ইউনিয়নের পুলিশ ক্যাম্প ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, তারা খবর পেয়ে আহতদের উদ্ধার করে স্পিডবোডে করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রনির মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় হত্যা মামলা দায়রের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

 

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে ইতোমধ্যে কাজও শুরু হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD