বরিশালে চন্দ্রদ্বীপ সমাজকল্যাণ সংঘের উদ্যোগে দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে চন্দ্রদ্বীপ সমাজকল্যাণ সংঘের উদ্যোগে দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত

বরিশালে চন্দ্রদ্বীপ সমাজকল্যাণ সংঘের উদ্যোগে দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত




নিজস্ব প্রতিবেদক : বরিশালের চারিদিকে হরেক রেস্টুরেন্ট আর বাহারী খাবারে ইফতার করছে অভিজাত শ্রেণির মানুষেরা। মধ্যবিত্ত পরিবারও বাদ যাচ্ছে না ইফতারের আয়োজন থেকে। কিন্তু আমাদের এ সমাজেই রয়েছে এক শ্রেণির সুবিধা বঞ্চিত যারা এমন খাবার বা রেস্টুরেন্ট তো দূরের কথা একদিন ভালো করে খেতেই পারেনা। আর তাদের সন্তানরাও স্বপ্ন দেখে একদিন ভালো ইফতারের।

সুবিধা বঞ্চিত শিশু ও দুস্থদের নিয়ে কাজ করা সামাজিক সংগঠন “চন্দ্রদ্বীপ সমাজকল্যাণ সংঘ” সম্প্রতি বরিশালের বিভিন্ন স্থানে পথে পথে ঘুরে ঘুরে অসহায় দুঃস্থ ও পথশিশুদের নিয়ে বরিশালের স্কুল কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করে। ইফতার বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করে,সংগঠনের আহ্বায়ক মোঃ আবুল হাসানাত, সমন্বয়ক নওয়াজিস বিন মিজান, মোঃ লিমন মোল্লা ,নাইমুল ইসলাম নাঈম, এইচ এম রাব্বি, ইফরান মোজাম্মেল, মোঃ হাবিবুল্লাহ,এছাড়াও সংগঠনটির প্রায় অর্ধ শতাধিক স্বেচ্ছাসেবক সাহায্য করেছে কাজে ।সকাল থেকেই বরিশালের বিভিন্ন স্কুল কলেজ থেকে একে একে আসতে থাকেন সংগঠনটির স্বেচ্ছাসেবক ও আগত অতিথিরাবৃন্দ ।

সংগঠনটির আহ্বায়ক মোঃ আবুল হাসানাত জানান, অসহায়-দরিদ্রের পাশে দাড়াতে মানবতার পরিচয় দিতে আমরা এই উদ্যোগ নিয়েছি ।সেই সকল মানুষ,যারা আহার জোগাতে দিন-রাত হাত পেতে নিজেদের ও তাদের পরিবারের জন্য অক্লান্ত পরিশ্রম করে সেই সকল মানুষ,যারা নিজদের লজ্জাজনক স্থান লুকানোর জন্য হাত পেতে থাকে বাসায় বাসায় গিয়ে পুরোনো পোশাক সংগ্রহ করে থাকে সেই সকল মানুষ,যাদের নিজেদের কোনো সৌখিনতা নেই,শুধু কোনোভাবে তারা দিনটা পার করতে পারা তাদের দায় সেই সকল মানুষ,যাদের থাকার মতো জায়গাটা হয় খোলা আকাশের নিচে রাস্তা কিংবা ফুটপাত আরও এমন অনেক কিছু আছে যা অনেকেরই জানা-অজানা তাদের মুখে হাসির জোয়ার হয়তোবা দিতে পারবো না তবে আমাদের একতায় তাদের মুখে হাসি ঠিকই ফুটবে আমাদের একটু একটু সহযোগিতায়। সংগঠনের সমন্বয়ক নওয়াজিস বিন মিজান বলেন,ইফতারের মাধ্যমেই আমাদের কাজ শেষ নয়।

আমরা ৩০ রমজান শেষে খুশি ও আনন্দের দিন “ঈদুল ফিতর” উপলক্ষে অসহায়, সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে ঈদ বস্র বিতরন করা হবে। সংগঠনের বিষয়ে জানতে চ্চাইলে মোঃ লিমন মোল্লা জানান, আশা করি সবাই নিজ স্বার্থে মানবতার পরিচয় দিয়ে এ সংগঠনের হয়ে কাজ করবে।

আশা করি সকলে মিলে একসাথে নিঃস্বার্থে এভাবে কাজ করতে পারলে আগামীতেও আমরা আমাদের সমাজের অসহায়,সুবিধাবঞ্চিত গরীব মানুষের জন্য কিছু করতে পারবো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD