বরিশালে আদালতের আদেশ ভেঙে রাতে দখল পায়তারা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে আদালতের আদেশ ভেঙে রাতে দখল পায়তারা

বরিশালে আদালতের আদেশ ভেঙে রাতে দখল পায়তারা




নিজস্ব প্রতিবেদক ।। বরিশাল এডিএম কোর্টের ১৪৪/১৪৫ ধারা যারিকৃত বিরধীয় সম্পত্তিতে রাতের আধারে দখলের পায়তার চালাচ্ছেন। বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ৩নং দাঁড়িয়াল ইউনিয়নের কামারখালি বাজার সংলগ্ন, কোষাবড় মৌজার ১০৩৭ দাগের ২৬সতাংশ জমির উপর ললুপ দৃষ্টি পরে। কোষাবড় গ্রামের মৃত জোনাব আলি হাওলাদারের পুত্র রাজ্জাক হাওলাদারের। জমির মালিক মৃত গৌরাঙ্গ দাসের ভুয়াসই করা স্টাম্পের কাগজ নিয়ে দখলের জন্য মরিয়া হয়ে উঠেছেন রাজ্জাক গংরা। মৃত গৌরাঙ্গ দাসের দুই ছেলে এস এন পলাশ ও প্রসান্ত দাস জানান তাদের পিতা ১৫ বছর আগে পরলোক গমন করেন। বাবার মৃত্যুর পর ওয়ারিশ সূত্র আমরাই সকল জাগাজমির ভোগ দখলে আছি, হঠাৎ কিছুদিন যাবত রাজ্জাক হাং তাদের জমি অবৈধভাবে দখল দিতে মরিয়া হয়ে উঠেছেন।

এরপর আদালতের দারস্ত হলেও ক্ষ্যন্ত হয়নি রাজ্জাক বাহিনী। আদালতের নির্দেশ মোতাবেক বাকেরগঞ্জ থানা পুলিশ নোটিশ দিলেও আইনের তোয়াক্কা না করে রাতের আধারে কাজ চালিয়ে যাচ্ছেন। এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুজ্জামান বলেন আদালতের নির্দেশ ভেংগে কাজ করলে আমরা আদালতে সেই মোতাবেক রিপোর্ট দেবো। আদালত যা আদেশ দেবে আমরা তা দায়িত্বশীল ভাবে পালন করবো। বাকেরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উর্মি ভৌমিক বলেন বিষয়টি আমি অবগত আছি, সরেজমিনে খোঁজ খবর নিয়ে তদন্ত রিপোর্ট দেয়া হবে। তিনি আরো বলেন আদালত নির্দেশ দিয়েছেন যে বিরোধীয় সম্পত্তিতে ফয়সালা না হওয়া পর্যন্ত সকল কার্যক্রম বন্ধ থাকিবে। কেউ যদি আদালতের নির্দেশ অমান্য করে তার বিরুদ্ধে আইননুক ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD