বরগুনায় মামাকে কুপিয়ে জখম করল ভাগনে Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় মামাকে কুপিয়ে জখম করল ভাগনে

বরগুনায় মামাকে কুপিয়ে জখম করল ভাগনে

বরগুনায় অপহরণ মামলা করায় মেয়ের বাবাকে কুপিয়ে আহত




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় ফজলু প্যাদা নামে একজনকে কুপিয়ে গুরুতর জখম করেছেন তারই ভাগনে মাহফুজ। মঙ্গলবার সন্ধ্যায় সদরের বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে। আহত ফজলু প্যাদা কামরাবাদ এলাকার ইউনুস প্যাদার ছেলে।

 

 

গ্রামবাসী সূত্রে জানা যায়, মাহফুজ তার মামা ফজলু প্যাদার শ্যালিকাকে বিয়ে করতে চাইলে মামা রাজি না হওয়ায় মাহফুজ মামার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। বাড়িতে প্রবেশের দরজা এবং ধানশুকানো নিয়ে কুলসুম, ও তার ছেলে মাহফুজের সঙ্গে সন্ধ্যায় বাগবিতণ্ডা শুরু হলে মাহফুজ ধারাল দা দিয়ে ফজলু প্যাদার মাথায় ৯ থেকে ১০টি কোপ দিলে প্রচুর রক্তক্ষরণ হয়। গ্রামবাসী তাকে উদ্বার করে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়। সেখান থেকে দ্রুত বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

 

ফজলুর বোন ছালমা আক্তার বলেন, আমার ভাইয়ের কোনো দোষ নেই। তাকে তার স্ত্রী ভুল ব্যাখ্যা দিয়ে আমার বোনের ছেলে মাহফুজের উপর ক্ষেপিয়ে দিয়েছে। এর আগেও ভাইয়ের স্ত্রী অনেকবার মাহফুজকে মারতে গেছে।

 

 

বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, এঘটনায় এখন কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD