প্রধানমন্ত্রী দেশের প্রতিটি মানুষের ভাগ্যেন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন--এমপি শাহে আলম Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




প্রধানমন্ত্রী দেশের প্রতিটি মানুষের ভাগ্যেন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন–এমপি শাহে আলম

প্রধানমন্ত্রী দেশের প্রতিটি মানুষের ভাগ্যেন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন–এমপি শাহে আলম

বানারীপাড়ায় দুস্থদের মাছে ত্রানের ঢেউটিন, অনুদানের চেক বিতরণ করছেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম




রাহাদ সুমন,বানারীপাড়া॥ বানারীপাড়ায় দুস্থদের মাঝে বিনামূল্যে ১০৪ বান্ডিল ত্রাণের ঢেউটিন,বান্ডিল প্রতি ৩ হাজার টাকার অনুদানের চেক,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ’র চাল ও সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে ৩৪ জনের মাঝে ১ লাখ ৭৭ হাজার নগদ টাকা বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে ত্রাণের ঢেউটিন,অনুদানের চেক ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেন বঙ্গবন্ধু কন্যা জনদরদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক। এছাড়াও অতিথি ছিলেন পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার,আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম,ওয়াহেদুজ্জামান দুলাল ও শামসুল আলম মল্লিক,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম প্রমুখ।

পরে পৌরসভা চত্বরে মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের সভাপতিত্বে ও সদর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামীর সভাপতিত্বে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের বরাদ্দকৃত ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য মো. শাহে আলম।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD