প্রক্সি ও অনৈতিক সহযোগিতার দায়ে গলাচিপায় বাউবির এইচএসসি পরীক্ষায় ৩ জনের কারাদন্ড Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




প্রক্সি ও অনৈতিক সহযোগিতার দায়ে গলাচিপায় বাউবির এইচএসসি পরীক্ষায় ৩ জনের কারাদন্ড

প্রক্সি ও অনৈতিক সহযোগিতার দায়ে গলাচিপায় বাউবির এইচএসসি পরীক্ষায় ৩ জনের কারাদন্ড




গলাচিপা(পটুয়াখালী)সংবাদদাতা: গলাচিপায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এইচএসসি প্রোগ্রাম ২০১৯ এর পরীক্ষায় প্রক্সি ও অনৈতিক ভাবে সহযোগিতার দায়ে ৩জনের কারাদন্ড প্রদান করা হয়েছে। গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মো. রফিকুল ইসলাম এ রায় দেন।

জানা গেছে, শুক্রবার দুপুর ২টায় গলাচিপা মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে পৌরনীতি ও সুশাসন(২৮৫৭) পরীক্ষা অনুষ্ঠিত হয়। সেখানে জাহাঙ্গীর হোসেন টুটুর(আইডি নং ১৭-০-১১-৫১৪-১৪২) পরিবর্তে প্রক্সি দিতে আসা সাইদুজ্জামান((২৫)কে আটক করে। জাহাঙ্গীর হোসেন টুটু গলাচিপা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিপিসি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।

এসময় পরীক্ষার কেন্দ্রে অনাধিকার প্রবেশ ও পরীক্ষার্থীদের সহায়তার দায়ে রাসেল মাহমুদ(২১)কে আটক করা হয়। পরে তাদের দুইজনকে ১বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা করে।

অন্যদিকে মোঃ হাফিজ(২২) (আইডি নং ১৭-০-১১-৫১৪-১১৮) নামের এক পরীক্ষার্থী তার নির্ধারিত ২০৫নং কক্ষ পরিবর্তন করে ৩০২নং কক্ষে গিয়ে পরীক্ষা দেয়ার অপরাধে ১মাস বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন।

গলাচিপা উপজেলা তথ্য সেবা কর্মকর্তা ও গলাচিপা মহিলা কলেজ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোসা. ইসমত আরা গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত করতে গেলে তাদের ৩জনকে ভিন্ন একটি কক্ষে দেখতে পেলে চ্যলেঞ্জ করলে এসব তথ্য বেরিয়ে আসে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD