পুলিশের অভিযান: ভান্ডারিয়ায় দুই মাদক ব্যবসায়ী ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পুলিশের অভিযান: ভান্ডারিয়ায় দুই মাদক ব্যবসায়ী ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার

পুলিশের অভিযান: ভান্ডারিয়ায় দুই মাদক ব্যবসায়ী ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার




থানা প্রতিনিধি॥   ভান্ডারিয়ায় পুলিশের অভিযান চালিয়ে ইয়াবাসহ রোকনুজ্জামান স্বপন (৩৭) ও জামিল হাওলাদার (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার রাত সাড়ে দশটার দিকে ১৯ নং চারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মিজানের মুদি দোকানের সামনে মাদক বেচা কেনা করার সময় রোকনুজ্জামান স্বপন ও জামিল হাওলাদারকে আটক করে তাদের কাছ থেকে ৫০ পিস করে মোট ১০০ পিস ইয়াবা উদ্ধার করে।

আটকৃতরা হচ্ছে পশ্চিম পশারিবুনিয়া গ্রামের জালাল উদ্দিন সেপাই এর ছেলে রোকনুজ্জামান ও চিংগুড়িয়া গ্রামের মৃত শাহজাহান খান ছেলে মোঃ জামিল হাওলাদার।

ভান্ডারিয়া থানার এস.আই আবদুল কাইয়ুম জানান গোপন সংবাদের ভিত্তিতে সংগীয় ফোর্স নিয়ে শুক্রবার চরখালী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালানোর সময় তাদেরকে আটক করলে স্থানীয় লোকের সামনে তাদেরদেহ তল্লাশী করলে প্রত্যেকের কাছ থেকে ৫০ পিস করে মোট ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো জানান আটকৃত রোকনুজ্জামান ও মোঃ জামিল হাওলাদার পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন মাদক ব্যবস্থা করে আসছিল।

ভান্ডারিয়া থানার কর্মকর্তা ইনচার্জ এস.এম মাকসুদুর রহমান জানান, মাদক অভিযান অব্যহত থাকবে তবে মাদক সেবী ও মাদক ব্যবসার সাথে জড়িতদের ব্যাপারে ভান্ডারিয়া পুলিশের কোন আপোশ নেই। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। আজ সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD