পিরোজপুর-৩ আসনে মহাজোটের বিদ্রোহী প্রার্থীসহ ৬ আ’লীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ Latest Update News of Bangladesh

শনিবার, ১৯ জুন ২০২১, ০২:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




পিরোজপুর-৩ আসনে মহাজোটের বিদ্রোহী প্রার্থীসহ ৬ আ’লীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ

পিরোজপুর-৩ আসনে মহাজোটের বিদ্রোহী প্রার্থীসহ ৬ আ’লীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ




স্টাফ রিপোর্টার : পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে মহাজোট প্রার্থীর বিরুদ্ধে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হওয়া ও তাদের পক্ষে কাজ করার অভিযোগে আ’লীগের ৬ নেতাকে বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে আওয়ামী লীগের মনোনায়নবঞ্চিত সদ্য পদত্যাগ করা উপজেলা চেয়ারম্যান বিদ্রোহী প্রার্থী আশরাফুর রহমান ও তার ভাই রিয়াজ উদ্দিন আহমেদ মহাজোটের মনোনীত প্রার্থী জাতীয় পার্টি (এরশাদ) কেন্দ্রীয় নেতা ডা. রুস্তম আলী ফরাজীর (লাঙ্গল) বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় ও প্রার্থীর পক্ষে কাজ না করায় তাদের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থার নেয়া হয়েছে বলে দলের সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক চিঠি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে মহাজোটের প্রার্থীর বিরুদ্ধে সদ্য পদত্যাগকারী উপজেলা চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আ.লীগ সদস্য মো. আশরাফুর রহমান ও তার আপন ভাই মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় মঠবাড়িয়া উপজেলা আ’লীগ সহ-সভাপতি এমাদুল হক খান, আরিফ উল হক, উপজেলা আ’লীগ সম্পাদক যুগ্ম সাধারণ সম্পদক জাহিদ উদ্দিন পলাশ ও সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খানকে মঠবাড়িয়া আওয়ামী লীগ উপজেলা কমিটির পদ ও পদবি থেকে বরখাস্ত করে চূড়ান্ত বহিষ্কার করার জন্য সুপারিশসহ জেলা ও কেন্দ্রে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে দলের বর্ধিত সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উপজেলা সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক চিঠি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে।এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের অগণতান্ত্রিকভাবে বহিষ্কার করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares