পিরোজপুরের ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায়, আহত ৮ Latest Update News of Bangladesh

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পিরোজপুরের ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায়, আহত ৮

পিরোজপুরের ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায়, আহত ৮




পিরোজপুর প্রতিনিধি॥  ইন্দুরকানীতে সড়ক র্দুঘটনায় ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার বেলা ১২টার দিকে পিরোজপুর সন্যাসী সড়কের চন্ডিপুর চৌমোহনী নামক স্টান্ডে এঘটনা ঘটে।

প্রতক্ষ্যতর্শী ও এলাকাবাসীরা জানান সন্যাসী ঘাট থেকে গোলাপ পরিবহন নামের (যশোর-ব ০২-০০২২) ঐ গাড়িটি ছেড়ে আসে ১০/১২ জন যাত্রি ছিল গাড়িতে। হঠাৎ গাড়ির সম্মুখের একটি চাকা ফেটে গিয়ে চন্ডিপুর চৌমোহনী এলাকায় ফারুক হাওলাদারের একটি বন্ধ দোকানে ধাক্কা মারে এতে দোকানটি সম্পূর্ন ভেঙ্গে চুরে যায়।

এসময় গাড়িতে থাকা ৭/৮ জন যাত্রি আহত হয়। তাতক্ষনিক আহতদের নাম পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার পর গাড়ির ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমিক চিকিৎসা দেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares