পাথরঘাটায় জামাই রিয়াজ বড়ই ভংয়কর ! সাংবাদিককে মারধর Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় জামাই রিয়াজ বড়ই ভংয়কর ! সাংবাদিককে মারধর

পাথরঘাটায় জামাই রিয়াজ বড়ই ভংয়কর ! সাংবাদিককে মারধর




বরগুনা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি মো. জাকির হোসেন খানকে শাবল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।আপরদিকে জাকির খানের চাচাত ভাই কাদেরের অভিযোগ উল্টো তারা তার বৃদ্ধ বাবা আব্দুর রহমানকে মাটিতে ফেলে মারধর করেছে জাকির খান ও তার ভাইয়েরা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরের দিকে পাথরঘাটা পৌরসভার ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। জাকিরকে পাথরঘাটা উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত বরিশালে পাঠানো হয়েছে।

আহত সাংবাদিক জাকির হোসেন জানান, তার চাচাতো ভাই পৌর শহরের জুতা ব্যবসায়ী আ. কাদের খানের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। আজ ওই বিরোধীয় জমিতে কাজ করার সময় তার ভাই হায়দার খান ও ইলিয়াছ খান বাঁধা দেয়। এ সময় সাংবাদিক জাকির ছবি তুলতে গেলে কাদেরের বোন জামাই রিয়াজ শাবল দিয়ে মাথায় পিটান দিলে গুরুতর আহত হয়। এতে তার মাথায় ৭টি সেলাই দেয়া হয়। এ সময় ভাইকে রক্ষা করতে গেলে হায়দার খান, ইলিয়াছ খান ও নুরুল আলম খানকে পিটিয়ে আহত করা হয়।

পাথরঘাটা উপজেলা সাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. জিয়াউল হক বলেন, রোগির মাথা ফেটে গেছে এবং আঘাত রয়েছে। এছাড়া বুকেও আঘাত দেখা গেছে। উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

এ বিষয় অভিযুক্ত জাকির খানের চাচাতো ভাই আ. কাদের খান বলেন, সকাল ১১ টার দিকে হায়দার, ইলিয়াস , জাকির হোসেন, নুরুল আলম আমাদের বাড়ির সামনে আমাদের জমির ওপর থেকে মাটি কাটার সময় আমার বাবা আব্দুর রহমান বাধা দেন।

মাটি কাটতে বাঁধা দেন তাদের চাচা ও জমির মালিক আব্দুর রহমান। সে বাধা দেওয়ার কারনে আব্দুর রহমানকে মাটিতে ফেলে দিয়ে তার মাথা ধরে মাটির সাথে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনা স্থলে আমিসহ আমার অন্য ভাই ও বোন, সোনা মিয়া, হাবিব ও মেয়ে মাহমুদা তার পৈতৃক সম্পত্তির মাটি কাটার কারণ ও তার বাবাকে মারার কারণ জানতে চাইলে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ধরাধরি হলে জাকির হোসেন পার্শ্ববর্তী টিনের ও কাঁটাতারের পরে গিয়ে জখম হয়।

আবদুল কাদের আরও অভিযোগ করেন জাকির খান, হায়দার, নূরুল আলম, ইলিয়াস আলীর হামলায় আমার বাবা আব্দুর রহমান বড় ভাই হাবিব ও বোন মাহমুদা গুরুতর আহত হন। তারা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এ ব্যপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ শিকদার বলেন, ঘটনা শোনার সাথে সাথেই হাসপাতালে গিয়েছি এবং পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ দেয়ার সাথে সাথেই আইনী ব্যবস্থা নেয়া হবে এবং আসামীকে আটক করা হবে।

পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি মির্জা শহিদুল ইসলাম খালেদ বলেন, বিষয়টির প্রতি আমরা নিন্দাজ্ঞাপন করছি এটি দুঃখজনক। আহত অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকের পরামর্শক্রমে বরিশালে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD