পরকিয়া প্রেমে বাধা দেয়ায় মেহেন্দিগঞ্জে গৃহবধুকে হাত-পা বেধে সিকেরেটের আগুনের ছ্যাকা দিলো স্বামী Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পরকিয়া প্রেমে বাধা দেয়ায় মেহেন্দিগঞ্জে গৃহবধুকে হাত-পা বেধে সিকেরেটের আগুনের ছ্যাকা দিলো স্বামী

পরকিয়া প্রেমে বাধা দেয়ায় মেহেন্দিগঞ্জে গৃহবধুকে হাত-পা বেধে সিকেরেটের আগুনের ছ্যাকা দিলো স্বামী

পরকিয়া প্রেমে বাধা দেয়ায় মেহেন্দিগঞ্জে গৃহবধুকে হাত-পা বেধে সিকেরেটের আগুনের ছ্যাকা দিলো স্বামী,voiceofbarishal.com




স্টাফ রিপোটার: মেহেন্দিগঞ্জের শ্রীপুরে গৃহবধু জাহানারা বেগমকে হাত-পা বেধে অমানুসিক নির্যাতন করেছে স্বামী ও তার সহযোগীরা। এ সময় গৃহবধুর শরীরে সিকেরেটের এর আগুনের ছ্যাকা দিয়ে সমস্ত শরীর জ্বলসে দেওয়া হয় । গত সোমবার রাত দেড় টার দিকে শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ক্যাম্পের পুলিশ গৃহবধুকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহত গৃহবধু বর্তমানে শেবাচিমে ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।গৃহবধুর মা শাহানুর বেগম জানান ১৮ বছর পূর্বে শ্রীপুরের দেলোয়ার হোসেনের মেয়ে জাহানারা বেগমের সাথে বাকেরগঞ্জ উপজেলার কবাই শিয়ালঘুনী গ্রামের আদম আলী হাওলাদারের ছেলে সুলতান হাওলাদারে পারিবারিক ভাবে বিবাহ হয়।

তাদের দাম্পত্য জীবনে তিন সন্তান রয়েছে। গত ৫ বছর ধরে সুলতান বিভিন্ন মেয়েদের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পরে। এ ছাড়া যৌতুকের জন্য সুলতান তার স্ত্রী কে প্রায় সময় অমানসিক নির্যাতন করে আসছে। নির্যাতন সহ্য করতে না পেরে সুলতানের বিরুদ্ধে নির্যাতন ও যৌতুক নিয়ে আদালতে দুটি মামলা দায়ের করা হয়। মামলার বিষয় নিয়ে সুলতান ও তার সহযোগীরা জাহানারা বেগমকে একাধিকবার ভয় ভীতি সহ হত্যা ও গুম এর চেষ্টা চালায়।

বিষয়টি নিয়ে স্থানীয় মান্যগন্য ব্যক্তিরা শালিস সমাধা করে দেয়, পুনরায় তারা সংসার শুরু করে কয়েকদিন ঠিকমত চললেও সে পূর্বের ন্যয় আবার পরকিয়া জড়িয়ে পরেন। ইতিমধ্যে মেহেন্দিগঞ্জের গাগুড়িয়া আনোয়ার মেয়ে লামিয়াকে গোপনে বিয়ে করে। এ নিয়ে সংসারে কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে জগড়া বিবাদ হয়। এর ই জের ধরে ঘটনার দিন রাত দেড় টায় সুলতান ও তার সহযোগী সোহেল বয়াতী, জাহাঙ্গীর, মাইদুল, গিয়াস সহ অজ্ঞাতনামা আরো ২/৩জন বাসায় ঢুকে গৃহবধু জাহানারাকে ঘর থেকে বের করে গাছের সাথে হাত-পা বেধে ফেলে। এমনকি তার মুখের কাপড় দিয়ে আটকিয়ে দেয়, যাতে সে শব্দ করতে না পারে। তার সমস্ত শরীরে সিকেরেটের স্যাকা দেওয়া হয়।

হত্যার চেষ্টায় ঘন্টা ব্যাপী অমানসিক নির্যাতন চালায় । বিষয়টি গৃহবধুর মা শাহানুর বেগম আলাপ পেয়ে ডাক চিৎকার করে শ্রীপুর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। গৃহবধুর ছেলে জাহিদুল ইসলাম জানান, বাবা সুলতান হাওলাদার প্রায় সময়ই মাকে নির্যাতন করে, অনেক বছর ধরে মায়ের উপর নির্যাতন চালিয়ে আসছে।

গত ২ মাস পূর্বে মেহেন্দিগঞ্জে লামিয়া নামক এক মেয়েকে বিয়া করা নিয়ে বাবার সাথে মায়ের জগড়া হয় এনিয়ে মাকে হত্যার চেষ্টায় বাবা ও তার লোকজন গভীর রাতে গাছের সাথে বেধে হত্যার চেষ্টা করে। মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান গভীর রাতে গৃহবধুকে হত্যার চেষ্টায় তার স্বামী নির্যাতন করেছে। ঘটনাস্থলে শ্রীপুর ক্যাম্পের পুলিশ তাদেরকে উদ্ধার করে হাসপালে প্রেরণ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD