পটুয়াখালীর বাউফলে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের দাবিতে মানববন্ধন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর বাউফলে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের দাবিতে মানববন্ধন

পটুয়াখালীর বাউফলে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের দাবিতে মানববন্ধন




আমজাদ হোসেন, বাউফল প্রতিনিধি॥  পটুয়াখালীর বাউফলের সূর্যমণি ইউপির ইন্দ্রকুল গ্রামের নুরুল ইসলাম হাওলাদার (৭০) হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতারের দাবিতে আজ শনিবার বেলা ১১টার দিকে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। পৌর সদরের কুন্ডুপট্টি এলাকার প্রেস ক্লাবের সমনে ওই মানববন্ধনে অংশ নেয় নিহতের স্বজন ও স্থানীয় কয়েকশ’ মানুষ।

মানববন্ধনে অংশ নিয়ে নিহত নুরল ইসলামের মেয়ে ও হত্যা মামলার বাদি সালমা সুলতানা অভিযোগ করেন, পুলিশ হত্যা মামলার প্রধান আসামী জামসেদকে গ্রেফতার করতে পারেননি। আসামি ও তাদের সহোযোগিরা মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি প্রদর্শনসহ ও জীবন নাশের হুমকি দিয়ে যাচ্ছে। হত্যা মামলার আসামী পক্ষ তাকেসহ ৭ জনকে আসামী করে গত ১ সেপ্টেম্বর রাতে উল্টো এক মিথ্যা মামলা দায়ের করেছে থানায়। ওই মামলায় আসামী করা হয় তার নিহত বাবা নুরল ইসলামকেও।

উল্লেখ্য , জমি সংক্রান্ত বিরোধে গত ২৩ আগষ্ট উপজেলার সূর্য্যমণি ইউপির ইন্দ্রকুল গ্রামের দুই সহোদর বাহাউদ্দিন বাবুল ও নাসির উদ্দিনের লোকজনের মধ্যে মারামারির ঘটনায় নাসির উদ্দিনের পক্ষে অবস্থান নেওয়ায় ক্ষুদ্ধ হয়ে প্রতিপক্ষ বাহাউদ্দিন বাবুলের ছেলে জামশেদের (৩৫) নেতৃত্বে ৭-৮ জনের একটি গ্রুপ ২৪ আগষ্ট (শনিবার) দুপুরে ক্ষেতে কাজ করা অবস্থায় এলোপাতাড়ি কুপিয়ে জখম করে নুরুল ইসলামকে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল (শেবাচিম) ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১ সেপ্টেম্বর (রোববার) রাতে মারা যান নুরুল ইসলাম।

এ ব্যাপারে মামলা তদন্তকারী বাউফল থানার এসআই সাকিলা রহমান বলেন, ‘হত্যা মামলার আসামীদের তিনজন কারাগারে ও তিনজন আদালত থেকে জামিনে আছে। প্রধান আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD