পটুয়াখালীতে মা ও শিশু মৃত্যুহার কমাতে অবহিতকরণ সভা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীতে মা ও শিশু মৃত্যুহার কমাতে অবহিতকরণ সভা

পটুয়াখালীতে মা ও শিশু মৃত্যুহার কমাতে অবহিতকরণ সভা




থানা প্রতিনিধি:পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মা ও শিশু মৃত্যুহার কমানোর লক্ষ্যে অবহিতকরণ সভা করা হয়েছে। বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনয়তনে এ সভা করা হয়। ইউনিসেফের পৃষ্ঠপোষকতায় কেয়ার বাংলাদেশের বাস্তবায়নে আইএমএসআরএইচআর ও এমএনএইচ প্রকল্পের আয়োজনে সভাটি অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুল ইসলাম সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হাওলাদার, রাঙ্গাবালী ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, চরমোন্তাজ ইউপি চেয়ারম্যান হানিফ মিয়া ও আইয়ুব খান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, জনবল সংকট, অনুন্নত অবকাঠামো, পানি নিষ্কাশন না থাকাসহ নানা সমস্যায় উপজেলার ইউনিয়ন ও স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্র এবং কমিউনিটি ক্লিনিক জর্জরিত। যারফলে চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। মা ও শিশু মৃত্যুহার কমাতে হলে এ সমস্যা থেকে উত্তরণ প্রয়োজন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD