পটুয়াখালীতে নারী মাদক ব্যবসায়ী আটক Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীতে নারী মাদক ব্যবসায়ী আটক

পটুয়াখালীতে নারী মাদক ব্যবসায়ী আটক

পটুয়াখালীতে নারী মাদক ব্যবসায়ী আটক,voiceofbarishal.com




পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী শহরের গুলবাগ এলাকায় ৪০৫ বোতল ফেনসিডিলসহ আসমা বেগম (২৯) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।রবিবার (২৮ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ জসিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার পাঁচ নং ওয়ার্ড কাউন্সিলর আলাল উদ্দিনের সহায়তায় শহরের গুলবাগ এলাকায় অভিযান চালিয়ে রাস্তার পাশের একটি বাড়ির পিছনে ডোবায় কচুরিপনার ভেতর থেকে পরিত্যাক্ত অবস্থায় তিনবস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে শহরের চিহ্নিত ফেন্সিডিল ব্যবসায়ী মাসুদ গা ঢাকা দিলেও তার স্ত্রী আসমা বাসা থেকে পালিয়ে যাবার সময় ডিবি পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD