পটুয়াখালীতে ছাত্রলীগ নেতা আটক Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীতে ছাত্রলীগ নেতা আটক

পটুয়াখালীতে ছাত্রলীগ নেতা আটক




পটুয়াখালী প্রতিনিধি:এইচএসসি পরীক্ষার কেন্দ্রে নকল সরবরাহ করায় মো. মাহমুদ হাসান মিঠু (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে পটুয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে থেকে তাকে আটক করা হয়।একই সঙ্গে কেন্দ্রের বাইরে থেকে প্রশ্ন সরবরাহ করার অপরাধে তানিয়া ইসলাম নামের এক শিক্ষার্থী বহিষ্কার করা হয়েছে।

সূত্র মতে, বহিষ্কৃত শিক্ষার্থী তানিয়া ইসলাম পটুয়াখালী সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। এদিন পরীক্ষা চলাকালীন কেন্দ্রের বাইরে থেকে প্রশ্ন সরবরাহ করার অপরাধে তানিয়া ইসলামকে বহিষ্কার করা হয়।পটুয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিক করে বলেন, চলমান এইচএসসি পরীক্ষার ইংরেজি প্রথমপত্রের প্রশ্ন কেন্দ্রের বাইরে থেকে সরবরাহ করার অপরাধে পটুয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে তানিয়া ইসলাম নামের এক শিক্ষার্থী বহিষ্কার করা হয়। পাশাপাশি পরীক্ষায় কেন্দ্রে নকল সরবরাহ করার অপরাধে মো. মাহমুদ হাসান মিঠু নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়।তিনি বলেন, এ বিষয়ে একটি মামলা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD