পটুয়াখালীতে একাধীক মামলার আসামি মাদকসহ আটক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীতে একাধীক মামলার আসামি মাদকসহ আটক

পটুয়াখালীতে একাধীক মামলার আসামি মাদকসহ আটক

পটুয়াখালীতে একাধীক মামলার আসামি মাদকসহ আটক




পটুয়াখালী প্রতিনিধি॥ হত্যা, ধর্ষণ, অস্ত্র ও চাঁদাবাজি মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী মো. রিপন শরিফকে (৩২) অস্ত্র ও মাদকসহ আটক করেছে র‌্যাব। রবিবার দুপুরে পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালীর ২নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে রিপনকে আটক করা হয়।

 

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইচ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে একটি আভিযানিক দল হত্যা, ধর্ষণ, অস্ত্র ও চাঁদাবাজি মামলার শীর্ষ সন্ত্রাসী মো. রিপন শরিফকে আটক করে। এসময় আটককৃত আসামির ঘর তল্লাশি করে ২টি ওয়ান শুটারগান, ১০ রাউন্ড গুলি ও ৫৩ পিস ইয়াবা জব্দ করা হয়।

 

আটককৃত রিপন শরিফের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অস্ত্র ও চাঁদাবাজিসহ ১৪টি মামলা রয়েছে। আসামিকে পটুয়াখালী দুমকি থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে তার বিরুদ্ধে মামলা করার প্রক্রিয়া চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD