পটুয়াখালীতে নকল হ্যান্ডস্যানিটাইজার ও ঔষধ জব্দ, জরিমানা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীতে নকল হ্যান্ডস্যানিটাইজার ও ঔষধ জব্দ, জরিমানা

পটুয়াখালীতে নকল হ্যান্ডস্যানিটাইজার ও ঔষধ জব্দ, জরিমানা

জরিমানা
জরিমানা




পটুয়াখালী প্রতিনিধি॥ পটুয়াখালী সদরের নিউ মার্কেট এলাকায় থেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জেলা প্রশাসন, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অভিযান পরিচালনা করে ইনভয়েস ব্যাতীত ও অনুমদিত ঔষধ এবং বিপুল পরিমাণ নকল ও ভেজাল হ্যান্ডস্যানিটাইজার জব্দ করা হয়। এবং অপরাধীদের ৫০ হাজার ১০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

 

 

বুধবার ( ২৪জুন ) বিকাল পাঁটা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত পটুয়াখালী সদরের নিউমার্কেট এলাকায় এ অভিযান পরিচালনা করে।

 

 

যাদের জরিমানা করা হয়, (১) মেসার্স রিতা মেডিকেল হলের মালিক মিহির কুমার রক্ষিতকে ২৫ হাজার টাকা, (২) মেসার্স সাঈদ ফার্মেসির মালিক মোঃ তৌহিদকে ২০ হাজার টাকা, (৩) মেসার্স সফিন মেডিকেলের মালিক জগদীস চন্দ্র শীলকে ৫ হাজার টাকা এবং সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর ২৫ (খ) ধারা মোতাবেক (৪) মোঃ মাসুমকে ১০০ টাকা ।

 

 

প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে যানা যায়, পটুয়াখালীর নিউমার্কেট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে অভিযান পরিচালনা করে ইনভয়েস ব্যাতীত ও অঅনুমদিত ঔষধ এবং বিপুল পরিমাণ নকল ও ভেজাল হ্যান্ডস্যানিটাইজার রাখার অপরাধে ড্রাক এ্যাক্ট ১৯৪০এর ১৮/২৭ ধারা মোতাবেক জব্দ করা হয় এবং উল্লেখিত জরিমানা সহ র‌্যাব টিম ও ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতিতে পরবর্তিতে জব্দকৃত আলামত সমুহ ধংস করা হয়।

 

 

এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব হাসান মোহাম্মদ সোয়াইব (সহকারী কমিশনার) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আসাদুজ্জামান (সহকারী কমিশনার), পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় এবং র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম ও সহকারী পরিচালক জনাব মোঃ মুহিদ সহ পটুয়াখালী ঔষধ প্রশাসন উপস্থিত ছিলেন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD