দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট চাইলেন রাশেদ খান মেনন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট চাইলেন রাশেদ খান মেনন

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট চাইলেন রাশেদ খান মেনন




প্রিন্স তালুকদার, ষ্টাফ রিপোর্টারঃ দেশের চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন। নৌকা স্বাধীনতার প্রতীক,নৌকা উন্নয়নের প্রতীক, তাই দেশের চলমান উন্নয়নের ধারা ও শেখ হাসিনার ভিষনকে বাস্তবায়ন করতে নৌকা প্রতীকে ভোট দিয়ে মহাজোট মনোনীত প্রার্থীকে বিজয়ী করুনগত মঙ্গলবার বিকাল ৩ টায় বাবুগঞ্জ বিশ^বিদ্যালয় কলেজ মাঠে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের মহাজোট মনোনীত প্রার্থী এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতানের নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওয়াকার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এসব কথা বলেন।

 

এ সময় মেনন বলেন, ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে এ্যাডভোকেট টিপু সুলতানকে হাতুরী প্রতীকে ভোট দিয়ে যে ভাবে বিজয়ী করেছেন তেমনি আবার বিজয়ী করবেন বলেন আশা রাখি। ২০১৪ সালের নির্বাচনে আপনারা বলেছিলেন হাতুরী প্রতীক না নিয়ে নৌকা নিয়ে নির্বাচনে আসলে স্বতঃস্ফুর্তভাবে ভোট দেওয়ার কথা বলেছিলেন। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে আপনাদের জন্য আপনাদের প্রতীক নৌকা নিয়ে এসেছি।

 

এখন কি করবেন তা আপনাদের সিদ্ধান্ত! তিনি আরও বলেন আমি লক্ষ্য করেছি, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকা প্রতীকের পক্ষে নেই, কারণ তারা ছিলো টিআর কাবিখা,ও কলেজের সভাপতি হওয়ার বাসনায় কিন্তু শেখ টিপু সুলতান তা দিতে পারেননি।

 

আমি হুঁশিয়ারী দিয়ে বলতে চাই, আপনারা যারা নৌকা সম্মান ও শেখ হাসিনার সম্মান নিয়ে খেলছেন এবং অন্য প্রতীকের প্রার্থীর কাছ থেকে সামান্য কিছু স্বার্থের বিনিময়ে নৌকার বিপক্ষে রয়েছেন তারা ভুল করবেন কারণ ৩০ তারিখের পরেও আরো দিন আছে তাই সাবধান।

 

বাবুগঞ্জ উপজেলা কৃষক সমিতির সভাপতি অধ্যাপক গোলম হোসেন এর সঞ্চালনায় ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক টিএম শাহজাহান তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথিরি বক্তব্যে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এসব কথা বলেন।

 

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল-৩ বাবুগঞ্জ-মুলাদী আসনের মহাজোট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এ্যাড. শেখ মোঃ টিপু সুলতান।

 

ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা আঃ খালেক, উপজেলা আলীগের সহ-সভাপতি মোঃ আমীর হোসেন মাষ্টার, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, জেলা জাকের পার্টির নেতা গুলজার হোসেন সজল, রহমতপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ সরোয়ার মাহামুদ,চাঁদপাশা ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান সবুজ,যুব মৈত্রীর নেতা শাহিন হোসেন, ছাত্রলীগ নেতা উত্তম কুমার দত্ত, আমিনুল ইসলাম আমিন প্রমূখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD