দূর্নীতির বিরুদ্ধে শক্ত হাতে কলম ধরুন- বাবুগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে বিরোধী দলীয় চীফ হুইপ রাঙ্গা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দূর্নীতির বিরুদ্ধে শক্ত হাতে কলম ধরুন- বাবুগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে বিরোধী দলীয় চীফ হুইপ রাঙ্গা

দূর্নীতির বিরুদ্ধে শক্ত হাতে কলম ধরুন- বাবুগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা অনুষ্ঠানে বিরোধী দলীয় চীফ হুইপ রাঙ্গা




আরিফ হোসেন,বাবুগঞ্জ ॥ জাতীয় পার্টির মহা-সচিব জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ-হুইফ সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি ও বরিশাল-৩ (বাবুগঞ্জ-মূলাদী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপুকে বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়েছে। গতকাল সন্ধায় প্রেসক্লাব মিলনায়াতনে ওই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় দলীয় মহাসচিব এবং বরিশাল-৩ আসনের এমপি মহাদয়কে ফুলের তোড়া দিয়ে অভিনন্দিত করেন প্রেসক্লাবের সাংবাদিকগণ।

 

প্রেসক্লাব সভাপতি জহিরুল হাসান অরুন’র সভাপতিত্বে এবং সাবেক সভাপতি মোঃ শাহজাহান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি মশিউর রহমান রাঙ্গা সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, সাংবাদিক হচ্ছে সমাজের দর্পণ।

 

 

আপনারা অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে শক্ত হাতে কলম ধরুন। সমাজে অসহায়দের কথা লিখুন। সত্যকে সত্য এবং মিথ্যাকে মিথ্যাই লিখুন, দেখবেন সমাজে অনেক পরিবর্তন আসবে।

 

জাতি আপনাদের শ্রদ্ধা ও সম্মানের দৃষ্টিতে দেখে। এমপি গোলাম কিবরিয়া টিপু সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে বলেন, সাংবাদিকদের আমি বন্ধু মনে করি। আপনারা সংসদ নির্বাচনে আমাকে আপনাদের লিখনির মাধ্যমে অনেক সহযোগীতা করেছেন।

 

 

তিনি বিশেষ চুরি, ডাকাতি,জুয়া ও মাদকের বিরুদ্ধে সাংবাদিকদের লিখনির মাধ্যমে অগ্রণী ভুমিকা পালনের আহবান জানান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মকিতুর রহমান কিসলু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহম্মেদ শিল্পী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সাইনুর রহমান শাহিন,ছাত্র সমাজের সভাপতি আল আমিন চিশতী, যুব নেতা মিজানুর রহমান, প্রেসক্লাব সহ-সভাপতি আক্তার হোসেন খোকা, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহাব উদ্দিন বাচ্চু, শফিকুল ইসলাম, আক্তার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী,

 

 

 

সহ-সাংগঠনিক আরিফ হোসেন(নয়ন), কোষাধ্যক্ষ অব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, সিনিয়র সদস্য প্রভাষক সাইফুল রহিম, সদস্য রফিকুল ইসলাম ছোটন, সাংবাদিক প্রিন্স তালুকদার, এইচ এম আল আমিনসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD