দুর্নীতির সঙ্গে কারোর নূন্যতম সক্ষ্যতা খুঁজে পেলে তাকে কোনভাবেই ছাড় দেয়া হবে না – শ.ম রেজাউল করিম Latest Update News of Bangladesh

সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দুর্নীতির সঙ্গে কারোর নূন্যতম সক্ষ্যতা খুঁজে পেলে তাকে কোনভাবেই ছাড় দেয়া হবে না – শ.ম রেজাউল করিম

দুর্নীতির সঙ্গে কারোর নূন্যতম সক্ষ্যতা খুঁজে পেলে তাকে কোনভাবেই ছাড় দেয়া হবে না – শ.ম রেজাউল করিম




নিজস্ব প্রতিনিধি॥  গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম রেজাউল করিম-এমপি বলেছেন, ‘দুর্নীতি বিরোধী অভিযানে সকলের সহায়তা করা প্রয়োজন। যদি কেউ দুর্নীতি করে আর সেখানে দলের কেউ থাকে, তবে তাকেও ছাড় দেয়া হবে না। সরকারের চ্যালেঞ্জ সু-শাসন প্রতিষ্ঠা করা। এতে বরিশালের মানুষেরও সমর্থন থাকতে হবে। আমরা সবাই মিলে প্রাচ্যের ভেসিন ক্ষ্যাত বরিশালকে শান্তির জনপদে পরিণতো করবো।

আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।

বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এম ডি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে শ. ম রেজাউল করিম আরো বলেন, ‘প্রধানমন্ত্রী আমাকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন। দায়িত্ব পেয়ে কাজে গতিশীলতা ফিরিয়ে আনতে দায়িত্বশীলতা, জবাবদিহিতা নিশ্চিত করেছি।’

মন্ত্রী বলেন, ‘এফআর টাওয়ার ঘটনারের ঘটনায় ৬২ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের ঘটনায় ৩০ জন কর্মখর্তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হয়েছে। সম্প্রতি অভিযানের বিষয়টি তদন্তাধীন থাকায় এ বিষয়ে কোন মন্তব্য না করে মন্ত্রী বলেন, ঠিকাদারী কাজের সাথে সম্পৃক্ত একটি বিষয় আমাদের সামনে এসেছে। তাই এরই মধ্যে গণপূর্ত বিভাগের একজন অতিরিক্ত প্রধান প্রকৌশলীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। পাশাপাশি প্লানিং মন্ত্রনালয়ের দু’জনকে প্রত্যাহার করার জন্য আমরা চিঠি দিয়েছি।

শ. ম রেজাউল করিম বলেন, ‘দুর্নীতির সঙ্গে নূন্যতম আপশ করবো না। এক কথায় আমি নিজেও অনিয়ম করবো না, আর এটা বরদাস্তও করবো না। দুর্নীতির সঙ্গে কারোর নূন্যতম সক্ষ্যতা খুঁজে পেলে তাকে কোনভাবেই ছাড় দেয়া হবে না।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র এবং উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম রেজাউল করিম বলেন, ‘বর্তমান সরকার ক্রিড়া বান্ধব সরকার। আর এর বড় পৃষ্ঠপোষক হলেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুস্থ দেহ, সুস্থ মন’ এজন্য দরকার খেলাধুলার। কোমলমতিদের মাদক-জঙ্গি, সন্ত্রাস থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। সুস্থ ধারার বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে ভালোর পাশে থাকার আহ্বান জানান মন্ত্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, বিভাগীয় ক্রিড়া সংস্থার সদস্য সচিব ও বাংলাদেশ ক্রীকেট বোর্ড (বিসিসি) এর পরিচালক আলমগীর খান আলো প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares