দুর্গাপূজায় উৎসব মূখর পরিবেশ রক্ষায় সার্বিক সহযোগীতা করা হবে-বরিশাল জেলা প্রশাসক Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দুর্গাপূজায় উৎসব মূখর পরিবেশ রক্ষায় সার্বিক সহযোগীতা করা হবে-বরিশাল জেলা প্রশাসক

দুর্গাপূজায় উৎসব মূখর পরিবেশ রক্ষায় সার্বিক সহযোগীতা করা হবে-বরিশাল জেলা প্রশাসক




নিজস্ব প্রতিনিধি॥  আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশাল মহানগর ও জেলার ১০ উপজেলার ৬১৩ টি পূজা মন্ডপে উৎসব মূখর পরিবেশ রক্ষায় প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।

মঙ্গলবার (২৪সেপ্টেম্বর) মঙ্গলবার বেলা ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় তিনি একথা বলেন।

এসময় জেলা প্রশাসক আরো বলেন, সার্বিক অনাকাঙ্খিক যে কোন ঘটনার জন্য সবাইকে সতর্ক থাকতে হবে। আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি প্রতিটি মন্ডপে নিজস্ব সেচ্ছাসেবক সদস্যদের নিয়োজিত রাখতে হবে।ভ

এসময় তিনি সরকারী নিয়ম অনুযায়ি বিদ্যুৎ ব্যবহার করার পাশাপাশি নিজস্বভাবে জেনারেটর বা বিকল্প ব্যবস্থা রাখার জন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদের প্রতি আহবান জানান।

এছাড়া এবারে জেলা প্রশাসকের পক্ষ থেকে জেলা ও মহানগরের প্রতিটি মন্ডপের জন্য ৫ শত কেজি করে চাল বরাদ্ধ সহ ৬ শত ১৩ টি মন্ডপে সাড়ে তশ’ মেট্রিক টন চাল বরাদ্ধ রাখা হয়েছে বলে সভাসূত্রে জানাগেছে। একইসাথে প্রতিটি পূজা মন্ডপের দায়িত্বরত স্বেচ্ছাসেবকদের টি সার্ট দেয়ার বিষয়টিও জানানো হয় সভায়।

সভায় উপস্থিত ছিলেনঅতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাসসহ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, র‌্যাব, আনসার, ফায়ারসার্ভিসসহ বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক মানিক মূখার্জী কুডু, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি নারায়ন চন্দ্র দেসহ জেলার বিভিন্ন উপজেলার পূজা কমিটির প্রতিনিধি গণ।

এবছর বরিশাল নগরে ৩৫টি সার্বজনীন পূজা ও ব্যক্তিগত ৬টি পূজা মন্ডপে শারদীয় উৎসব অনুষ্ঠিত হবে। অন্যদিকে জেলার আগৈলঝাড়া উপজেলায় ১৪৭, উজিরপুর উপজেলায় ১১০,গৌরনদী উপজেলায় ৮০,বাকেরগঞ্জ উপজেলায় ৭২, বানারীপাড়া উপজেলায় ৫৮, মেহেন্দিগঞ্জ উপজেলায় ২৪, বাবুগঞ্জ উপজেলায় ২৩, হিজলা উপজেলায় ১৪ ,মুলাদী উপজেলায় ১০ ও বরিশাল সদর উপজেলায় ২১ টিসহ ৬১৩টি মন্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। ফলে গতবারের চেয়ে এবছর ১৬ টি মন্ডপে বেশী পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD