দশমিনায় ইলিশ শিকারের দায়ে ১ জেলের জরিমানা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দশমিনায় ইলিশ শিকারের দায়ে ১ জেলের জরিমানা

দশমিনায় ইলিশ শিকারের দায়ে ১ জেলের জরিমানা




দশমিনা প্রতিনিধি ॥নিষেধাঞ্জা অমান্য করে মা ইলিশ শিকারের দায়ে পটুয়াখালীর দশমিনা তেঁতুলিয়া নদীতে নৌ-পুলিশের অভিযান চালিয়ে ১ জেলেকে আটক করে নৌ-পুলিশ। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টায় জেলের ৫ হাজার টাকা জড়িমানা করে ভ্রাম্যমান আদালত।

উপজেলা নৌ-পুলিশ ফারি ইনচার্জ মোঃ সোহাগ ফকির জানান, উপজেলার তেঁতুলিয়া নদীতে অবৈধভাবে মা ইলিশ শিকার করার সময় নৌ-পুলিশ ফারি অভিযান চালিয়ে মো. সবুজ রাড়ী নামককে আটক করেন। পরে উপজেলা নিবার্হী অফিসার শুভ্রা দাস ভ্রম্যমান আদালত পরিচালনা করে তাকে ৫ হাজার টাকা জড়িমানা করা হয়।

এ সময় জেলের কাছ থেকে ১ হাজার মিটার সুতার জাল, মাছ শিকার করার ট্রলার ও ২০ কেজি মা ইলিশ জব্দ করে। জব্দকৃত ট্রলার ও ১ হাজার মিটার জাল নৌ-পুলিশ ইনচার্জের জিম্মায় থাকবেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares