তৃতীয় বারের মত শ্রেষ্ঠ সম্মাননা পেলেন কলাপাড়া থানার এস আই নাজমুল হাসান Latest Update News of Bangladesh

রবিবার, ২২ মে ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তৃতীয় বারের মত শ্রেষ্ঠ সম্মাননা পেলেন কলাপাড়া থানার এস আই নাজমুল হাসান

তৃতীয় বারের মত শ্রেষ্ঠ সম্মাননা পেলেন কলাপাড়া থানার এস আই নাজমুল হাসান




কলাপাড়া প্রতিনিধি ॥
পটুয়াখালীর কলাপাড়া থানার এস আই মো.নাজমুল হাসান তৃতীয় বারের মত সম্মাননা পেয়েছেন। বিট পুলিশিং পটুয়াখালীরও কমিউনিটি পুলিশিং জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে এ সন্মাননা স্মারক ও প্রশংসাপত্র পেয়েছেন। বৃহস্পতিবার বিকালে পটুয়াখালী পুলিশ সুপার মো. মইনুল হাসান এ সন্মাননা স্মারক ও প্রশংসাপত্র তুলে দেন। এসময় পুলিশের বিভিন্ন উপজেলার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, দির্ঘদিন ধরে কলাপাড়া থানায় সে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছে। ‘কমিউনিটি পুলিশিং’ এ প্রশংসনীয় ভুমিকা রাখায় তিনি এ উপজেলায় তৃতীয় বারের মত শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছে। এদিকে জেলা কমিউনিটি পুলিশিং এর শ্রেষ্ঠ সম্মাননা পাওয়ায় শ্রেষ্ঠ অফিসার এস আই নাজমুল হাসান কলাপাড়া থানার কর্মকর্তা, গণমাধম্যকর্মী ও সবস্তরের জনগণকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares