তিন দোকানকে ১৮ হাজার টাকা জরিমানা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তিন দোকানকে ১৮ হাজার টাকা জরিমানা

তিন দোকানকে ১৮ হাজার টাকা জরিমানা




নিজস্ব প্রতিবেদক।। ভেজাল পণ্য বিক্রি, অস্বাস্থ্যকর ও মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রি করায় বরিশাল নগরের কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত । গতকাল বুধবার বিকেলে তিনটি প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়।এই অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার। এ সময় আরও উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম।

গতকাল বিকেল পাঁচটার দিকে নগরীর সদর রোড এবং আগোরপুর রোড এলাকায় এই অভিযান চালানো হয়। এ সময় কয়েকটি ডিপার্টমেন্টাল স্টোরে এবং রেস্টুরেন্টে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ ও হাইকোর্টের নিষেধাজ্ঞাসংবলিত বিভিন্ন পণ্য খুঁজে পায় ভ্রাম্যমাণ আদালত। পোড়া তেলের ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত করার জন্য ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯–এর ৫১ ও ৪৩ ধারায় তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares