ট্রেড লাইসেন্স না থাকায় বরিশালে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ট্রেড লাইসেন্স না থাকায় বরিশালে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ট্রেড লাইসেন্স না থাকায় বরিশালে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা




নিজস্ব প্রতিবেদক।।  ট্রেড লাইসেন্স না থাকা ও নবায়ন না করার অপরাধে বরিশালে ছয় ব্যবসা প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৭ জুন) দুপুরে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েলের ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন। নগর ভবনের জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু জানান, দুপুরে বরিশালের সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ চৌমাথা ও নবগ্রাম রোড এলাকায় অভিযান চালানো হয়।

এসময় ট্রেড লাইসেন্স না থাকা ও নবায়ন না করার অপরাধে ইনফরমেশন টেকনোলজি কলেজের মালিক মো. সোহেল ও শান্ত ডিজিটাল স্টুডিও’র মালিককে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা হয়।

এছাড়া হোমিওপ্যাথিক চিকিৎসক জিএস হাওলাদারকে ৩ হাজার, হোটেল মালিক হারুন অর রশিদকে ৩ হাজার, ভিসা প্রসেসিং সেন্টারের মালিক আবুল হাসনাতকে ৩ হাজার ও জুয়েল হাওলাদার নামে ব্যক্তিকে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares