ট্রাকে ঝুলিয়ে অভিনেত্রী অহনাকে নেয়া সেই ট্রাকচালক-হেলফার গ্রেফতার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ট্রাকে ঝুলিয়ে অভিনেত্রী অহনাকে নেয়া সেই ট্রাকচালক-হেলফার গ্রেফতার

ট্রাকে ঝুলিয়ে অভিনেত্রী অহনাকে নেয়া সেই ট্রাকচালক-হেলফার গ্রেফতার




অনলাইন ডেস্ক:মডেল ও টিভি অভিনেত্রী অহনার রহমানের গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় ট্রাকচালক সুমন মিয়া ও হেলপার রোহানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১১ জানুয়ারি ও শনিবার (১২ জানুয়ারি) সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছে। গত ৯ জানুয়ারি খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে করে উত্তরার নিজ বাসার উদ্দেশে রওনা হন অহনা। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক তার প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়।

 

এসময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে বাকবিতণ্ডা। এরপর অহনা ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন।

 

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ও উল্টে যায়।

 

এতে ঘটনাস্থলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অহনাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলের হাড় সরে গেছে ও শরীরের বিভিন্নস্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছিলেন কর্তব্যরত চিকিৎসক।

 

 

এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD