ঝালকাঠিতে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠিতে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি

ঝালকাঠিতে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি




ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির রাজাপুর উপজেলা বিএনপির জামিনে মুক্তি পাওয়া নেতাদের জেলা কারাগার থেকে আনতে গিয়ে পুলিশের ধাওয়ার শিকার হয়েছেন নেতাকর্মীরা। এসময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়।
বৃহস্পতিবার সন্ধ্যায় ঝালকাঠির কারাগারের সামনেসহ তিনটি স্থানে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে উপজেলার মঠবাড়ি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. ইকবাল গোমস্তা ও একই ইউনিয়নের ছাত্রদলের সহসভাপতি মো. মিঠুনকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, গত একমাস আগে রাজাপুর থেকে বিএনপির সাত নেতাকর্মীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় গত একমাস কারাভোগের পর উচ্চ আদালত থেকে জামিনে মুক্তিপায় নেতাকর্মীরা। ঝালকাঠি কারাগার থেকে মুক্তি পাওয়া নেতাকর্মীদের আনতে বৃহস্পতিবার সন্ধ্যায় কারাগারের সামনে যায় বিপুল সংখ্যক নেতাকর্মী।

এসময় পুলিশ জড়ো হওয়া নেতাকর্মীদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এসময় নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তধস্তি হয়। পরে রাজাপুর ও ঝালকাঠির আঞ্চলিক মহাসড়কে চেকপোস্ট বসায় পুলিশ। রাজাপুর যাওয়ার পথে জামিনে মুক্তি পাওয়া সাতজন ও তাদের সঙ্গে আসা নেতাকর্মীদের পুলিশ বাধা দেয়। বেরপাশা ও ছত্রকান্দা এলাকায় দুই দফায় বাধার শিকার হয় নেতাকর্মীরা। এসময় পুলিশের নেতাকর্মীদের হয়রানি করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে রাতেই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। মঠবাড়ি ইউনিয়ন থেকে দুইজন ছাত্রদল ও যুবদল নেতাকে গ্রেপ্তার করা হয়।

রাজাপুর উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক বলেন, আমাদের নিরিহ ছাত্রদল নেতাকর্মীদের সড়কের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে হয়রানি করেছে পুলিশ। আমরা তাদের কিছু বলিনি, তারা আমাদের কয়েকজন নেতাকর্মীকে গায়ে হাত দিয়েছে। রাতে আবার দুজনকে গ্রেপ্তার করেছে।
রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, ‘পুলিশ নিরাপত্তার জন্য বিভিন্ন স্থানে চেকপেস্টা বসিয়েছিল। এতে কাউকে হয়রানি করা হয়নি। পুলিশের নিয়মিত মামলার দুইজন আসামীকে গ্রেপ্তার করেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD