জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে বরিশাল বাসীর উদ্দেশ্যে আরিফিন মোল্লা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে বরিশাল বাসীর উদ্দেশ্যে আরিফিন মোল্লা

জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে বরিশাল বাসীর উদ্দেশ্যে আরিফিন মোল্লা




আরিফিন মোল্লা: বাবা বলতেন, জীবনে সবচেয়ে দামী ও শ্রেষ্ঠ পাওয়া হচ্ছে মানুষের জন্য সময় ব্যায় করা।তাদের ভাল থাকার জন্য কাজ করা।যার আদর্শে বাবা আমাদের মানুষ করেছেন,শিখিয়েছেন, রাজনীতির আদর্শ অনুসরণ করি, তিনি হলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর তারই সুযোগ্য উত্তরসূরী জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একজন মমতাময়ী মা,একজন দক্ষ কারিগর, সফল ও বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্র নেতা, এক উজ্জ্বল নক্ষত্র। যার বদৌলতে বাংলাদেশ আজ দেশের ১,৪৭,৫৭০ বর্গকিলোমিটার শুধুনা, মহাকাশের রেখাও জয় করেছে। যার জন্য আজ উঁচু তলায় বসে আমরা গনতান্ত্রিক চর্চার কথা অবাধে আলোচনা করতে পারি, যার অক্লান্ত পরিশ্রমের ফল জঙ্গি মুক্ত বাংলাদেশ তিনি শেখ হাসিনা, শেখ হাসিনা, শেখ হাসিনা। উন্নয়ন এর বাস্তব জ্ঞান যিনি বিলি করে চলেছেন প্রতিটি পদক্ষেপ, কর্দমাক্ত রাস্তা হয়েছে চার লেন! তিনিই তো সেই মমতাময়ী মা, গনতন্ত্রের মানষকন্যা।

আমার জন্মভূমি বরিশাল। আমাদের প্রাণের বরিশাল। তোমায় নিয়ে কত যে ভাবনা, তা কি জানো তুমি? তুমিকি জানো কত রাত আমার ঘুম কেড়ে নেয় তোমার ইতিহাসে চোখ বুলাতে?লিখে কি শব্দবন্দী করা সম্ভব তোমায় বল? যে স্থানে নার পোতা,সে জন্মভূমি কি এত সহজে ভুলে থাকা যায়? প্রিয় বরিশাল, তোমার শহরে হাসির চরম মূল্য দিতে সদা প্রস্তুত আমি। শুধু উন্নয়নের ছোঁয়া নয়, পরিপূর্ণ টেকসই উন্নয়নে দেখতে চাই তোমায়!মোদের আশা শেখ হাসিনা★★আমরা আমাদের উন্নতি চাই,ভাল চাই। চাই উন্নয়ন। তাইতো আমরা ভরসা রাখছি মুক্তিযুদ্ধের পক্ষে , নৌকার পক্ষে। আমার প্রিয় নিজ শহর বরিশাল।বরিশালের মূল ভোটারদের একটি বড় অংশ তরুণ। তারুণ্যনির্ভর বরিশালে আশাবাদী আমরা,বিজয় নৌকারই হবে। আমরা সকলে বিশ্বাস করি,দেশ শব্দটিতে যাদের এলার্জি তারাও আশাবাদী ভোটের ক্ষেত্রে। দেখুন,কতটা ভয়ংকর বিষয়।

যারা দেশ,স্বাধীনতা মানেনা, মানুষ পোড়ায়, তাদের আশা গণতন্ত্রের নতুন করে তাদের মাধ্যমে প্রতিষ্ঠ! যারা নিজেদের অভ্যন্তরীন কোন্দলের কাছে হার মেনে আজ নিজেরাই পরাজিত,তারা করবে মানুষের কল্যান? যারা আন্দোলনের নামে পুড়ে দেয় আপনার প্রিয়জনকে,তারা করবে উন্নতি? তারা বলে সুশাসন ও আইনের কথা?যে দল নিজেদের আয়নাতে না দেখে অন্যের সমালোচনা করে,সে দল কি দিতে সক্ষম জনগনকে?ধর্মবিশ্বাসকে অন্ধবিশ্বাসে পরিনত করিয়ে ধর্মান্ধ করলো যারা, যারা রাজনৈতিক নেতাকে “চাঁদের উপর ” দেখা যায় বলে রটনা রটায়, যাদের পতাকা,জাতীয় সঙ্গী, সার্বভৌমত্ব নিয়ে সরাসরি অমত! হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবুর রহমানকে অস্বীকার করে, তাদেরকে ভোট দেবে আমার বরিশালের মানুষ? যারা দাবি করে,ভোট তাদের না দিলে কবিরাহ্ গুনাহ্ হবে, তাদেরও মানুষ ভোট দেবে?আমি তা মনে করিনা।আমার বরিশালে দলীয়ভাবে নৌকার মাঝি হিসেবে নেত্রী যাকে মনোনীত করেছেন,আমার ভোট আমার শহরের সচেতন মানুষের ভোট তার পক্ষে।দেশের উন্নতির ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নাই।

আশাকরি বরিশালবাসী আমাকে নিরাশ করবেন না।জয় বাংলা,জয় বঙ্গবন্ধ, জয়তু শেখ হাসিনা ।

লেখক : আওয়ামী লীগ নেতা,কেন্দ্রীয় উপ-কমিটি

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares