জমি সংক্রান্ত বিরোধে একনারীসহ তিন জনকে পিটিয়ে আহত Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




জমি সংক্রান্ত বিরোধে একনারীসহ তিন জনকে পিটিয়ে আহত

জমি সংক্রান্ত বিরোধে একনারীসহ তিন জনকে পিটিয়ে আহত




আমজাদ হোসেন, বাউফল প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলের ভরিপাশা গ্রামে জমি সংক্রান্ত বিরোধে আজ রোববার সকালে পিটিয়ে আহত করা হয়েছে আব্দুর রশিদ মৃধা, জাহাঙ্গির মৃধা ও হায়াতুন্নেছা নামে তিন জনকে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাজেমহল গ্রামের জসীম উদ্দিন সিকদারের সঙ্গে পাশের ভরিপাশা গ্রামের আবদুর রশিদ মৃধা গংদের জমি সংক্রান্ত বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। সকালে জসীম উদ্দিন ও তার লোকজন বিরোধপূর্ন ওই জমিতে ঘর তুলতে গেলে বাঁধা দেয় রশিদ মৃধার ছোট ভাইয়ের বৌ হায়াতুন্নেছা (৪৮)। এতে হায়াতুন্নেছাকে মারধর করে জসীম উদ্দিন ও তাঁর লোকজন।

এসময়ে এগিয়ে গেলে পিঠিয়ে আহত করা হয় আব্দুর রশিদ মৃধা (৬৫) ও জাহাঙ্গির মৃধাকে(৫০) ।বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares