জঙ্গি মৌ বাউফলের সন্তান Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




জঙ্গি মৌ বাউফলের সন্তান

জঙ্গি মৌ বাউফলের সন্তান




বাউফল প্রতিনিধি ॥
নরসিংদীর মাধবদীতে গত বুধবার (১২ অক্টোবর) পুলিশের বিশেষ বাহিনী সোয়াটের ‘অপারেশন গর্ডিয়ান নট’ এ আত্মসমর্পণকারী দুই জঙ্গির মধ্যে ইসরাত জাহান মৌ ওরফে মৌসুমী মৌ পটুয়াখালী জেলার বাউফলের বিলবিলাস গ্রামের মো: হাবিবুর রহমান প্যাদার মেয়ে। এর আগে ২০১৬ সালের ১৬ আগষ্ট র‌্যাব-৮ মিরপুর থেকে মৌকে জঙ্গি সন্দেহে আটক করে। পরে জামিনে বের হয়ে পুনরায় জঙ্গি তৎপরাতা শুরু করে মৌ। বাউফলের বিলিবিলাস গ্রামের স্থানীয় বাসিন্দারা জানায়, মৌ-এর বাবা বাউফল সোনালী ব্যাংকে কর্মরত ছিলেন। প্রায় ২৩ বছর আগে তার ঢাকাতে বদলি হয়। তার পর থেকে ঢাকাতেই স্থায়ীভাবে স্ব-পরিবারে বসবাস করেন তারা।

এলাকায় তেমন আসেন না তারা। মৌ-এর মা মোসা: মাকসুদা আক্তার মুকুল দীর্ঘদিন যাবৎ তাবলিগ জামায়েতের সাথে সংশ্লিষ্ট। তাই স্থানীয় অনেকে মনে করেন মৌ-এর মা তাবলিগের আড়ালে জঙ্গি কর্মকান্ড চালাতেন। আর তার হাত ধরেই মেয়ের এই পথের হাতেখড়ি বলে মনে করেন তারা। স্থানীয় অপর এক সূত্র জানায়, গত কোরবানীর ঈদ উপলক্ষ্যে বাউফলে আসেন তারা। সে সময় নিজবাড়ী এবং হোসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লুবনা আক্তার ও আনিসুর রহমানের বাসায় অবস্থান করতেন তারা।

লুবনা আক্তার সর্ম্পকে মৌ-এর আপন খালা। খোজ নিয়ে জানা যায়, মৌ মিরপুরের ইসলামীয়া আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ২০১০ সালে এসএসসি, ২০১২ সালে মিরপুরের বিসিআইসি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। পরে ২০১৩ সালে মানারাত ইউনিভার্সিটিতে ফার্মাসি বিভাগে অনার্স ১ম বর্ষে ভর্তি হন। এব্যাপরে বাউফল থানা পুলিশ কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে মুঠোফোনে জানায়, এখন পর্যন্ত অফিসিয়ালি কোন কাগজ না আসায় আমি কোন তথ্য দিতে পারবো না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD