গৌরনদী বাজারের মধ্যে ফিল্মি স্টাইলে হামলা Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদী বাজারের মধ্যে ফিল্মি স্টাইলে হামলা

গৌরনদী বাজারের মধ্যে ফিল্মি স্টাইলে হামলা




গৌরনদী প্রতিনিধি : থানা পুলিশের অভিযানে আট জুয়ারীকে আটক করাকে কেন্দ্র করে স্থানীয় দুই গ্রæপের মধ্যে বাগ্বিতন্ডার একপর্যায়ে মঙ্গলবার সন্ধ্যায় ফিল্মি স্টাইলে বাজারে ঢুকে ১০ ব্যবসায়ীকে পিটিয়ে আহত করা হয়েছে। এসময় একটি দোকানে লুটপাটের ঘটনা ঘটেছে।হামলায় গুরুতর আহত একজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাটি ঘটেছে গৌরনদী উপজেলার বিল্বগ্রাম বাজারে। হামলার প্রতিবাদে এক ঘন্টা বাজারের সকল দোকানপাট বন্ধ রেখে বিক্ষোভ করেছেন ব্যবসায়ীরা। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হামলাকারীদের বিচারের আশ^াস দেয়ার পর বাজারের পরিস্থিতি স্বাভাবিক হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে উপজেলার নরসিংহলপট্টি এলাকা থেকে আট জুয়ারিকে আটক করে থানা পুলিশ। জুয়ারিদের আটকের বিষয়ে সরকারী গৌরনদী কলেজের সাবেক জিএস জাহিদুল ইসলাম ও স্থানীয় আরিফ সরদারের হাত রয়েছে এমন অভিযোগে জুয়ারিদের স্বজনদের সাথে জাহিদুল ও আরিফের বাগ্বিতন্ডা হয়।

এ ঘটনার জেরধরে ওইদিন সন্ধ্যায় জাহিদুল ইসলামের নেতৃত্বে ২০/২৫ জন কিশোর লাঠিসোঠা নিয়ে বিল্বগ্রাম বাজারে ফিল্মি স্টাইলে সালাম সরদার নামের এক যুবকের ওপর হামলা চালায়। এসময় ওই যুবক হামলাকারীদের হাত থেকে প্রান বাঁচাতে বাজারের আসমা ফার্মেসীতে আশ্রয় নেয়। হামলাকারীরা ওই ফার্মেসীর মধ্যে ঢুকে সালামকে এলোপাথারীভাবে পিটিয়ে গুরুত্বর আহত করে। এসময় হামলাকারীরা ওই ফার্মেসীতে লুটপাট করে।

হামলা ও লুটপাট ঠেকাতে গিয়ে ফার্মেসীর মালিক মশিউর রহমান ঝন্টুসহ বাজারের ১০ ব্যবসায়ী আহত হয়। বাজারের ব্যবসায়ীরা অবিলম্বে সিসিটিভির ফুটেজ দেখে হামলাকারীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান করেছেন। অন্যথায় তারা কঠোর কর্মসূচী ঘোষণা করবেন বলেও উল্লেখ করেন।

হামলা ও লুটপাটের অভিযোগ অস্বীকার করেছেন জাহিদুল ইসলাম। এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হামলাকারীরা পালিয়ে যায়। হামলার ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD