গৌরনদীতে রাস্তা মেরামত নিয়ে দুপক্ষের সংঘর্ষ, রক্তপাত Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে রাস্তা মেরামত নিয়ে দুপক্ষের সংঘর্ষ, রক্তপাত

গৌরনদীতে রাস্তা মেরামত নিয়ে দুপক্ষের সংঘর্ষ, রক্তপাত

গৌরনদীতে রাস্তা মেরামত নিয়ে দুপক্ষের সংঘর্ষ, রক্তপাত,voiceofbarishal.com




মোঃ মাসুদ সরদার , গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলার চরদিয়াশুর নামক স্থানে মঙ্গলবার রাতে তুচ্ছ ঘটনার জের ধরে হামলা ও পাল্টা হামলা ও রক্তক্ষয়ী সংঘর্ষে ৪ মহিলাসহ ১০ জন আহত হয়েছে। উভয় পক্ষের আহত ৬ জনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার পুলিশ এজাহারভুক্ত এক আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, উপজেলার চরদিয়াশুর এলাকায় একটি রাস্তা মেরামত নিয়ে আমিন হাওলাদারের সঙ্গে একই গ্রামের আব্দুল কাদের হাওলাদারের বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার সন্ধ্যায় উভয়ের মধ্যে বাকবিতান্ডা হয়। এ সময় আমিন হাওলাদার ও তার সহযোগীরা প্রতিপক্ষ আব্দুল কাদের ও তার বড় ভাই রিপন হাওলাদারকে পিটিয়ে জখম করে। এ খবর ছড়িয়ে পরলে মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়।

আমিন হাওলাদার অভিযোগ করেন, সন্ধ্যার ঘটনার জের ধরে আব্দুল কাদেরের ২০/২৫ জন সমর্থক লাঠিসোটা ও ধারাল অস্ত্র নিয়ে তাদের বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে তাকে পিটিয়ে জখম করে। এ সময় তাকে রক্ষায় স্ত্রী সানজিদা বেগম (৩০), বোন সেবু খানম (৪০),বড় ভাবী মেহেরোন নেছা (৪০) ও ভাতিজি লাবণী (১৬) এগিয়ে এলে তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়।

এ অভিযোগ অস্বীকার করে আব্দুল কাদের বলেন, আমিন হাওলাদার সন্ত্রাসী লোকজন নিয়ে আমি ও আমার সমর্থকদের ওপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে। এলাকাবাসি জানান, সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত সানজিদা বেগম (৩০), বোন সেবু খানম (৪০),বড় ভাবী মেহেরোন নেছা (৪০) ও ভাতিজি লাবণী (১৬), আব্দুল কাদের ও রিপন হাওলাদারসহ ৬ জনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. মাহাবুবুর রহমান বলেন, এ ঘটনায় বুধবার রাতে আমিন হাওলাদারের সমর্থক আব্দুল হালিম হাওলাদার বাদি হয়ে প্রতিপক্ষ আব্দুল কাদের ও রিপন হাওলাদার সহ ৬ জনকে আসামী গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ বৃহস্পতিবার সকালে এজাহার ভুক্ত আসামী সেকান্দার হাওলাদারকে (৫৭) গ্রেফতার করে বরিশাল আদালতে প্রেরন করে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares