গৌরনদীতে যুব সমাজ এর উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে যুব সমাজ এর উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

গৌরনদীতে যুব সমাজ এর উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত




মোঃ মাসুদ সরদার গৌরনদী প্রতিনিধি // বরিশালের গৌরনদী উপজেলার গোবর্দ্ধন গ্রামের বড়-বাড়ী ইদগাহ মাঠ প্রাঙ্গণে গত কাল বুধবার মাহ্ফিল এন্তেজামীয় কমিটি ও এলাকার যুব সমাজের উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গৌরনদী পৌর যুবলীগ সভাপতি ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মেঃ আতিকুর রহমান শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আাওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নুরুল হক মাওলানা, গৌরনদী যুবলীগ নেতা ও সাবেক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফিরোজ রহমান, গৌরনদী উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক ও গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ লুৎফর রহমান দীপ, সরকারী গৌরনদী কলেজ ছাত্রলীগ সভাপতি সাখাওয়াত হোসেন সুজন, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক ও উপজেলা ছাত্রলীগ নেতা শেখ রায়হান শাওন।

 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কালকিনি শিকারমঙ্গল সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ, জাতীয় শ্রেষ্ঠ ইমাম ইসলামিক ফাউন্ডেশন, ও ধর্মীয় আলোচক আনন্দ টিভি আলহাজ্ব হযরত মাওঃ হাসানুজ্জামান। বিশেষ বক্তা হযরত মাওলানা হাফেজ আব্দুল কাইয়ুম হারুনী মুন্সিগঞ্জ, হাফেজ মাওলানা মোঃ সোহরাব হোসেন ইমাম ও খতিব বড়বাড়ী জামে মসজিদ।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD