গৌরনদীতে ব্যবসায়ীর প্রায় ৩ লাখ টাকা ছিনতাই Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে ব্যবসায়ীর প্রায় ৩ লাখ টাকা ছিনতাই

গৌরনদীতে ব্যবসায়ীর প্রায় ৩ লাখ টাকা ছিনতাই




মোঃ মাসুদ সরদার , গৌরনদী প্রতিনিধি : বরিশালের গৌরনদী উপজেলার বার্থী বাজারের মরিয়ম ষ্টোরের মালিক ও বার্থী গ্রামের মজিবর হাওলাদারের ছেলে মাসুদ হাওলাদার নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে জখম করে তিন লাখ টাকা ছিনতাই’র অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুর পৌণে ২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে গৌরনদী উপজেলার নিলখোলা এলাকায় এ ছিনতাই’র ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ছিনতাইকারীদের হামলায় আহত ব্যবসায়ী মাসুদ হাওলাদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ব্যবসায়ী মাসুদ হাওলাদার অভিযোগ করে বলেন, দোকানের মালামাল ক্রয়ের জন্য আমি নগদ ২ লাখ ৮৫ হাজার টাকা নিয়ে নিজের মোটর সাইকেল যোগে গতকাল শনিবার দুপুরে টরকী বন্দরের উদ্দেশ্যে রওনা দেই। পথিমধ্যে দুপুর পৌণে ২টার দিকে নিলখোলা ব্রিজের দক্ষিণ ঢালে পৌছিলে তিনটি মোটর সাইকেলে ৫/৬ জন ছিনতাইকারী আমার মোটর সাইকেলের গতিরোধ করে। এরপর তারা আমার ওপর হামলা চালিয়ে শার্ট ও প্যান্টের পকেট তল্লাসি চালিয়ে পকেট থেকে নগদ ২ লাখ ৮৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ সময় আমি ডাকচিৎকার করলে এবং ছিনতাইকারীদের বাধা দিলে আমাকে পিটিয়ে জখম করে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় আমাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।এ প্রসঙ্গে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত ব্যবসায়ী লিখিত অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD