গৌরনদীতে বিদেশী মদসহ আটক-২ Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে বিদেশী মদসহ আটক-২

গৌরনদীতে বিদেশী মদসহ আটক-২




মোঃ মাসুদ সরদার গৌরনদী প্রতিনিধি:  বরিশালের গৌরনদী পৌর এলাকার টরকী বন্দরের স্বর্ন ব্যবসায়ীর বাসায় অভিযান চালিয়ে ৪৭ বোতল বিদেশী মদসহ দুইজনকে আটক করেছে গৌরনদী মডেল থানা পুলিশ।
গৌরনদী সার্কেলের এএসপি আব্দুর রব হাওলাদার জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে টরকী বন্দরের স্বর্ন ব্যবসায়ী ও সুন্দরদী মহল্লার বাসিন্দা কানাই লাল চন্দের বাসায় অভিযান চালিয়ে ওই বাসা থেকে তিন লক্ষ টাকা মূল্যের বিভিন্ন ব্রান্ডের ৪৭ বোতল বিদেশী মদ উদ্ধার করে পুলিশ।

এসময় মদ বিক্রেতা শিপক চন্দ ও তার পিতা কানাই লাল চন্দকে আটক করা হয়। পুলিশি অভিযান টের পেয়ে অপর মদ বিক্রেতা রিপন চন্দ পালিয়ে যায়। তিনি আরও জানান, পুলিশী জিজ্ঞাসাবাদে আটককৃতরা পূজার সময় মদগুলো বিক্রির জন্য এনেছে বলে স্বীকার করেছে। এঘটনায় মামলা দায়ের করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD