গৌরনদীতে চলছে করোণা গণ টিকা প্রদান কার্যক্রম টিকা গ্রহনে উপচে পড়া ভিড় Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে চলছে করোণা গণ টিকা প্রদান কার্যক্রম টিকা গ্রহনে উপচে পড়া ভিড়

গৌরনদীতে চলছে করোণা গণ টিকা প্রদান কার্যক্রম টিকা গ্রহনে উপচে পড়া ভিড়

গৌরনদীতে চলছে করোণা গণ টিকা প্রদান কার্যক্রম টিকা গ্রহনে উপচে পড়া ভিড়




সুমন তালুকদার,স্টাফ রিপোর্টার।। করোনা মহামারী ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষার উদ্দেশ্যে দেশের সকল নাগরিককে টিকার আওতায় আনতে সারাদেশে চলছে করোনার গণ টিকা প্রদান কার্যক্রম।

 

 

ওয়ার্ড এবং ইউনিয়ন পর্যায়ের আজ সকাল থেকে শুরু হয় এই কার্যক্রম। এরই ধারাবাহিকতায় বরিশাল জেলার গৌরনদী পৌরসভা ৩ নং ওয়ার্ড বড় কসবা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রদান করা হয় করোণা টিকা।
বৈরী আবহাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকেই এই ওয়ার্ডের মানুষ ভিড় করে টিকাকেন্দ্রে।

 

 

এই ওয়ার্ডে টিকাদানে সার্বিক সহযোগিতা করেন গৌরনদী পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আল আমিন হাওলাদার ও গৌরনদী পৌরসভা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক স্বপন হালদার।

 

 

তবে টিকা নিতে আগ্রহীদের ভিড় বেশি থাকায় স্বাস্থ্যবিধির দিকে নজর ছিলনা অনেকেরই। এর আগে গতকাল বিকেল থেকেই পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের টিকা কেন্দ্র পরিদর্শন করেন গৌরনদী পৌর সভার মেয়র হারিছুর রহমান হারেজ ।

 

 

এছাড়াও আজ সকাল থেকে ওয়ার্ড এবং ইউনিয়ন পর্যায়ে টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন গৌরনদী উপজেলা নির্বাহি অফিসার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস।

 

 

এসময় টিকা নিতে আসা লোকজন কে তিনি ধন্যবাদ জানান এবং পরিবারের অন্য সদস্যদেরকে টিকা নিতে আগ্রহী করার জন্য পরামর্শ প্রদান করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD